আজ: ২০ এপ্রিল, ২০১৮ ইং, শুক্রবার, ৭ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ শাবান, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:০২
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ ম্যাজিস্ট্রেটের কাছে খাবারের বিল চাওয়ায় লাখ টাকা জরিমানা আদায় !

ম্যাজিস্ট্রেটের কাছে খাবারের বিল চাওয়ায় লাখ টাকা জরিমানা আদায় !


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/৩১/২০১৮ , ৭:৩৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ


কক্সবাজার হোটেল দি কক্স টুডে থেকে ৩৫ হাজার টাকার খাবার নিয়ে এক মাস ধরে বিল পরিশোধ করেননি পর্যটন সেলের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয়। খাবারের পাওনা টাকা চাওয়ার কারণে হুমকি দিয়ে আসছিলেন এক মাস ধরে। সর্বশেষ ৩০ জানুয়ারি দুপুরে উদ্দেশ্যমূলকভাবে ভ্রাম্যমাণ আদালতের নামে অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা আদায় করেছেন তিনি।

বুধবার সন্ধ্যা ৬টায় ম্যাজিস্ট্রেটের উদ্দেশ্যমূলক অভিযান, জরিমানা আদায়, পরিচালক অপারেশনকে গাড়িতে তুলে নাজেহাল ও অশ্লীল আচরণের বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেন হোটেল কর্তৃপক্ষ। সেখানে লিখিত বক্তব্যে এসব অভিযোগের কথা তুলে ধরা হয়। সেখানে জানানো হয়, ৩১ ডিসেম্বর পর্যটন এলাকার লাবনী পয়েন্টে প্রশাসনের একটি অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় ৩৫ হাজার টাকার খাবার নিয়ে যান। এই খাবারের একটি টাকাও তিনি পরিশোধ করেননি। ৭ জানুয়ারি রেস্টুরেন্ট ম্যানেজার মো. ইকবাল হোসাইন খাবারের পাওনা টাকা চাইতে গেলে তাকে হোটেলের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে বলে হুমকি দেন। পাশাপাশি তদের দেখে নেয়ার হুমকিও দেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় বলেন, জেলা প্রশাসক কক্সবাজারের বাইরে থাকার কারণে অভিযানের অনুমতি নেয়া হয়নি। তবে যথাযথ অভিযোগের ভিত্তিতেই অভিযান পরিচালিত হয়েছে। এক লাখ টাকা জরিমানার ব্যাপারে ম্যাজিস্ট্রেট বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, মূল্য তালিকা না রাখা ও নিষিদ্ধ পলিথিন রাখার দায়ে এ জরিমানা করা হয়েছে। হোটেল মালিকের খাবারের পাওনা টাকার কথা স্বীকার করে ম্যাজিস্ট্রেট সাইফুল বলেন, এডিসি রাজস্ব দেশের বাইরে থাকার কারণে বিল পরিশোধ করা হয়নি। দ্রুত বিল পরিশোধ করা হবে।

জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, দি কক্স টুডে’তে অভিযানের বিষয়টি আমার জানা ছিল না। তবে এখানে কোনো রহস্য জড়িত থাকলে তা খতিয়ে দেখা হবে।

Comments

comments

Close