আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, দুপুর ১:৩৪
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, প্রধান সংবাদ রূপা হত্যা মামলার রায় ১২ ফেব্রুয়ারি

রূপা হত্যা মামলার রায় ১২ ফেব্রুয়ারি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৫/২০১৮ , ১:২২ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

টাঙ্গাইলে কলেজছাত্রী জাকিয়া সুলতানা রূপাকে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার মামলার রায় আগামী ১২ ফেব্রুয়ারি।

আজ সোমবার দুই পক্ষের যুক্তি-তর্ক শুনানি শেষে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়া রায়ের এ দিন ঠিক করে দেন।

রুপা হত্যা মামলার পাঁচ আসামিরা হলেন, ছোঁয়া পরিবহনের চালক হাবিবুর ও সুপারভাইজার সফর আলী এবং হেলপার শামীম, আকরাম ও জাহাঙ্গীর। এরা সবাই বর্তমানে কারাগারে রয়েছেন।

এ বিষয়ে টাঙ্গাইল আদালত পুলিশের পরির্দশক আনোয়ারুল ইসলাম বলেন, চলতি বছরের ৩১ জানুয়ারি টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবুল মনসুর মিয়া এ মামলার বিচারিক কার্যক্রম শুরু করেন। পরে অন্যান্য প্রক্রিয়া হয়।

আজ সোমবার এ মামলার যুক্তি-তর্ক উপস্থাপন শেষ হয়। এরপর ১২ ফেব্রুয়ারি রায় ঘোষণা দিন ঠিক করেন বিচারক।

প্রসঙ্গত, গত বছরের ২৫ অগাস্ট রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের পাশে মধুপুর উপজেলার পঁচিশ মাইল এলাকায় রূপার লাশ পাওয়া যায়। ওই দিন বগুড়ায় একটি পরীক্ষা দিয়ে বাসে কর্মস্থল ময়মনসিংহে যাওয়ার পথে ধর্ষণ ও হত্যার শিকার হন তিনি। পরে অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা করে মধুপুর থানা পুলিশ।

ঢাকার আইডিয়াল ল কলেজের ছাত্রী রূপা একটি প্রতিষ্ঠানের বিপণন বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায়।

গত ১৫ অক্টোবর পাঁচ পরিবহন শ্রমিককে আসামি করে রূপা হত্যা মামলার অভিযোগপত্র দেয় পুলিশ।

রূপা যে বাসে আসছিলেন সেই ছোঁয়া পরিবহনের চালক, সুপারভাইজারসহ পাঁচজন গ্রেপ্তারের পর রূপাকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

Share

Comments

comments

Close