আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, দুপুর ১২:০৮
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ আবারও বনানীতে জন্মদিন পালনের নামে গণধর্ষণ!

আবারও বনানীতে জন্মদিন পালনের নামে গণধর্ষণ!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৫/২০১৮ , ১১:২৪ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

রাজধানীর বনানীতে একটি হোটেলে জন্মদিনের পার্টিতে অংশ নেয়ার জন্য ডেকে এনে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাজীব আহমেদ (২৮) এবং তার বন্ধু রুবেল হোসেন জয় (২৬) নামে দুজনকে আটক করেছে পুলিশ।

গত শনিরবার রাতে বনানী ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে এ ঘটনা ঘটে। ‘ভুক্তভোগী’ ওই নারী মিরপুরের রূপনগর এলাকার বাসিন্দা।

তিনি গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জব্বার জানান, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত শনিবার রাতে ওই নারীকে (১৮) বনানীর হোটেলে ডেকে এনে রাতভর আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে জানান ওই নারী।

মামলায় উল্লেখ করা হয়, বেশ কিছু দিন আগে মোবাইল ফোনের মাধ্যমে ওই নারীর সঙ্গে রাজীবের পরিচয় হয়। গত শনিবার রাতে জন্মদিনের পার্টির কথা বলে ওই নারীকে বনানী ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে আসতে বলেন রাজীব।

ওই নারী রাত সাড়ে ৮টার দিকে গেস্ট হাউজে আসেন। সেখানে রাজীবের সঙ্গে তার বন্ধু জয়ও উপস্থিত ছিলেন। তারপর রাতভর সেখানে আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে নারী মামলায় অভিযোগ করেছেন।

সেখান থেকে ছাড়া পেয়ে গতকাল রাতে মামলা করেন ওই নারী। তার পরই দুজনকে গ্রেপ্তার করা হয় বলে জানান এসআই জব্বার।

তিনি আরও জানান, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগেও জন্মদিনের দাওয়াতে যোগ দিতে গিয়ে বনানীতে দুই তরুণী ধর্ষণের শিকার হন। গত বছরের ২৮ মার্চ দ্য রেইন ট্রি হোটেলের ওই ঘটনায় একই বছরের ৬ মে বনানী থানায় মামলা দায়ের করা হয়। ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, শাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমসহ পাঁচজনকে আসামি করা হয়। বর্তমানে মামলাটি নিম্ন আদালতে বিচারাধীন এবং সকল আসামি কারাগারে রয়েছেন।

এরপর একই বছরের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক তরুণী। পরদিন ৫ জুলাই বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। ৬ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব।

Share

Comments

comments

Close