আজ: ২২ জুলাই, ২০১৮ ইং, রবিবার, ৭ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:০৩
সর্বশেষ সংবাদ
সাহিত্য অমর একুশে গ্রন্থমেলা ২০১৮ তে সুদীপ দের উপন্যাস “গল্প নয় সত্যি”

অমর একুশে গ্রন্থমেলা ২০১৮ তে সুদীপ দের উপন্যাস “গল্প নয় সত্যি”


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৬/২০১৮ , ৩:৩১ অপরাহ্ণ | বিভাগ: সাহিত্য



সুদীপ দে লেখালেখির সঙ্গে যুক্ত অনেক দিন ধরে। সংবাদপত্র, রেডিও এবং টেলিভিশনে অনুষ্ঠান এবং সংবাদ বিভাগে কাজ করেছেন সুদীপ দে। বতর্মানে জিটিভিতে কর্মরত আছেন। অমর একুশে বইমেলা-২০১৮তে বের হয়েছে সম্ভাবণাময় এই লেখক ও সাংবাদিকের নতুন উপন্যাস “গল্প নয় সত্যি” ।

যেখানে পাঠক দেখবেন- অর্থ, সম্পত্তি, সম্মান সবকিছুই অর্জন করেছেন জামালউদ্দিন আহমেদ। স্ত্রী, তিন ছেলে আর এক মেয়েকে নিয়েই তার পরিবার। তবু কি যেন নেই। সন্তানদের ভালোবাসা যেন আজ পাওয়া না পাওয়ার সম্পর্ক। আশ্রিত শ্রাবণ এখন জামালউদ্দিনের স্বপ্ন সারথি। এ নিয়েই পাওয়া না পাওয়ার কাহিনী ‘গল্প নয় সত্যি’।

 

  লেখক সুদীপ বলেন,    আশা করি পাঠকদের ভালো লাগবে আর তাতেই লেখার সার্থকতা। 

 

ভিন্ন আয়োজনে উপন্যাসটি প্রকাশ করেছে খ্যাতিমান প্রকাশনা প্রতিষ্ঠান “বর্ষা-দুপুর”।প্রচ্ছদ করেছেন শিবু কুমার শীল করিম। বইমেলায় বর্ষা-দুপুরের ৬৪০-৬৪১ নম্বর স্টলে পাওয়া যাবে বইগুলো।

এছাড়াও ২০১৫ এবং ২০১৬ সালে প্রকাশিত গল্পগ্রন্থ ‘প্রেমরোগ’ এবং ’জলস্বপ্নের প্রতিচ্ছবি’ ও ’রহস্য বাড়ি’ বইদুটি পাবেন “স্টুডেন্ট ওয়েজ” ৪৯০, ৪৯১, ৪৯২, ৪৯৩ স্টলে।তার নতুন বই সম্পর্কে প্রকাশক মাশফিক উল্লা জানান, তরুন লেখকদের মধ্যে সুদীপ দে ভালো লিখছেন। আশা করি, বইটি পাঠকদের ভালো লাগবে।

Comments

comments

Close