আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৪৪
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৬, আহত ২০

ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৬, আহত ২০


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৬/২০১৮ , ১:০৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ ভারতীয় নাগরিকসহ ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ২০ যাত্রী। দুর্ঘটনাগুলো আজ মঙ্গলবার সকালে ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, বেনাপোল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফরিদপুরের ধুলদী রেলগেট এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে যায়। আজ সকাল সাড়ে ১০টার দিকের এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন কমপক্ষে ২০ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই স্টেশন ম্যানেজার আরও জানান, হাসপাতালে নেওয়ার পথে আরো ১ যাত্রী মারা যান। নিহতদের মধ্যে একজন ভারতীয় নাগরিক রয়েছেন। তার নাম সুশান্ত মণ্ডল, বাড়ি ভারতের বারাশা বলে জানিয়েছেন স্টেশন ম্যানেজার ।  তিনি জানান, বাসের যাত্রীরা সবাই ভারতের অল ইন্ডিয়া ব্লাড ডোনার ক্লাব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য।

অপর দিকে মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। ভাঙ্গার হাইওয়ে থানার ওসি মো. এজাজউদ্দিন জানান, ঢাকা মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল একটি মিনি ট্রাক। এসময় ইট বোঝাইকৃত আরেকটি ট্রাক ওই মিনি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মিলন মোল্লা (২৬), চান মিয়া (৩৫) ও রিন্টু মিয়া নামে তিন যুবক মারা যান। তাদের বাড়ি পার্শ্ববর্তী মাদারীপুর জেলার শিবচর উপজেলায়। তারা ট্রাকের শ্রমিক ছিলেন বলে জানিয়েছেন ওসি।

Share

Comments

comments

Close