আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ২:৫৭
সর্বশেষ সংবাদ
জাতীয় সাজা হলে খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সাজা হলে খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৭/২০১৮ , ৯:১৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


Spread the love
Spread the love

সাজা হলে খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী রাখা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (৭ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামীকালের রায়ে খালেদা জিয়ার সাজা হবে, নাকি তিনি খালাস পাবেন, সেটা আদালতের বিষয়। তবে সাজা হলে জেলকোড অনুযায়ী তাকে রাখা হবে। এজন্য সরকারের সংশ্লিষ্টরা প্রস্তুত।

খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সারা দেশে ধরপাকড় চলছে কিনা এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সুনির্দিষ্ট কারণ ছাড়া কাউকে আটক বা গ্রেপ্তার করা হচ্ছে না। অনেককে আটকই করা হয়নি। যেমন হাবিব-উন-নবী সোহেলকেও আটক করা হয়নি। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে খোঁজ নিয়ে দেখেছি, তারা তাকে আটক করেনি। তিনি নিজেই আত্মগোপনে থাকতে পারেন।

তিনি আরো বলেন, জনগণের জানমাল রক্ষার দায়িত্ব নিরাপত্তা বাহিনীর, সেই কাজ দক্ষতার সঙ্গে নিরাপত্তা বাহিনী করতে পারবে। আমরা দেশবাসীকে জানিয়ে দিতে চাই, এ ধরনের কোনো কিছুই হবে না। কারণ আমাদের জনগণ সেগুলো আশ্রয়-প্রশ্রয় দেয় না।

উল্লেখ্য, আগামীকাল ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হবে। এই রায়কে ঘিরে জনমনে বিরাজ করছে আতংক। সব মিলিয়ে রাজনৈতিক অঙ্গনে সৃষ্টি হয়েছে অসহিষ্ণুতা, উদ্বেগ ও উত্তেজনা। যার ছোঁয়া লেগেছে সাধারণ মানুষের মধ্যেও।

Share

Comments

comments

Close