আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ৯:৪২
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ আসামী গ্রেপ্তার

চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ আসামী গ্রেপ্তার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/১৪/২০১৮ , ৫:৩৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ


Spread the love
Spread the love

বন্দর নগরী চট্টগ্রামের শাহ আমানত সেতু টোল প্লাজা অফিসের সামনে মহানগর গোয়েন্দা পুলিশের বন্দর বিভাগের বিশেষ অভিযানে ষোল হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি সিলভার রংয়ের নোয়াহ মাইক্রোবাসসহ ( রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৩- ৬৬৭২) ০২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া আসামীরা হলেন, কামরুল ইসলাম(২৭) ও মোঃ কায়সার(৩৩)। তাদের দুইজনই কক্সবাজার জেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) তারিখ রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-পশ্চিম) এএএম হুমায়ুন কবীর এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মাহবুবুল আলম, এসআই মোঃ ইছমাইল হোসেন, এসআই স্বপন কুমার সরকার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজা অফিসের সামনে অভিযান পরিচালনা করে এই বিপুল পরিমাণ ইয়াবা, চোরাচালানে ব্যবহারকৃত মাইক্রোবাসসহ দুই আসামীকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো মাইক্রোবাসের সিটের নীচে এবং শরীরে বিশেষ কৌশলে রেখে বিক্রয় করার জন্য চট্টগ্রাম শহরে নিয়ে আসার কথা স্বীকার করেছে। আসামী কামরুল আরো জানায় জব্দকৃত গাড়িটির মালিক সে নিজে। তার আরো একটি প্রাইভেট কার আছে। গাড়িগুলো ভাড়া দেওয়ার ব্যবসার আড়ালে ইয়াবা পরিবহনের কাজেও ব্যবহৃত হয়ে আসছে।

দীর্ঘদিন ধরে এই কৌশল অবলম্বন করে এই ব্যবসার আড়ালে কামরুল ইসলাম(২৭) ইয়াবা ব্যবসা করে আসছে। ইয়াবা ব্যবসায় মো.কায়সার(৩৩) তাকে সহায়তা করে থাকে। মো. কায়সার এই কাজে মোঃ কামরুল ইসলামকে সহায়তা করে মাসে বিশ হাজার টাকা বেতন পান। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Share

Comments

comments

Close