আজ: ১৭ ডিসেম্বর, ২০১৮ ইং, সোমবার, ৩ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১২:১৯
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ কুষ্টিয়ায় ভালবাসা দিবসে প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা!

কুষ্টিয়ায় ভালবাসা দিবসে প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/১৪/২০১৮ , ৭:৪৭ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ


Spread the love
Spread the love

কুষ্টিয়ার মিরপুরে প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা করেছে উজ্জল নামের এক প্রেমিক। আহত হয়েছেন ঐ প্রেমিকার মা। এতে ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতককে হাতে নাতে আটক করেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঐ যুবকের নাম আব্দুল্লাহ (২০)। সে উক্ত এলাকার মহাম্মদ আলম আলীর ছেলে এবং স্থানীয় কলেজ ছাত্র।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আজিজুর রহমান জানান, পোড়াদহ এলাকার মহাম্মদ আলম আলীর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার হাতিয়া গ্রামের খবির উদ্দিন শেখের ছেলে উজ্জল হোসেন (২২)। পারিবারিকভাবে তাদের এ প্রেমের সম্পর্ক জানার কারণে প্রেমিকার ভাই আব্দুল্লাহ উজ্জলকে বকাবকি করে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষ্যে আব্দুল্লাহ’র বাড়িতে আসে উজ্জল। আসার পথে আব্দুল্লাহ উজ্জ্বলকে বাঁধা দিলে সে আব্দুল্লাহকে কুপিয়ে হত্যা করে। আব্দুল্লার মা বাধা দিতে এলে তাকেও কুপিয়ে আহত করে উজ্জ্বল।

পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক উজ্জল হোসেনকে আটক করে। পরে আব্দুল্লাহ’র লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত আব্দুল্লাহ’র মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কোন মামলা দায়ের এর খবর পাওয়া যায় নি।

Share

Comments

comments

Close