আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জামালপুরে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

জামালপুরে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 02/17/2018 , 3:00 am | বিভাগ: জেলা সংবাদ



জামালপুর শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায় ট্রেনে কাটা পড়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় আন্তঃনগর অগ্নিবীণা ট্রেনের নিচে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কলেজ ছাত্রের নাম- আরিফুল ইসলাম হাসিব (২৩)। সে জামালপুর শহরের কাচারীপাড়া সিংহজানী হাইস্কুল রোড এলাকার বাসিন্দা আব্দুল গণি’র ছেলে। আরিফুল ঢাকায় একটি বেসরকারি কলেজে ব্যবসায় প্রশাসন বিভাগে স্নাতক শিক্ষার্থী ছিল।
নিহতের স্বজনরা জানায়, আরিফুল বেশ ক’দিন আগে ঢাকা থেকে জামালপুরে আসে। ওইদিন বিকেলে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। হঠাৎ সন্ধ্যায় শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায় জহুরুল ইসলামের মাছের খামারের কাছে স্থানীয়রা ট্রেনে কাটা এক যুবকের লাশ দেখতে পেয়ে রেল পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে স্টেশন এলাকায় নিয়ে আসে। পরে এলাকাবাসী হাসিবের লাশ বলে শনাক্ত করে তার পরিবারকে বিষয়টি জানায়। পরে স্বজনরা ঘটনাস্থল পৌঁছে তার ব্যবহৃত মোবাইল সহ লাশ শনাক্ত করে।
জামালপুর রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল ইসলাম মজুমদার জানান, প্রাথমিক তদন্তে এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা তা তাৎক্ষনিক নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন।

Comments

comments

Close