আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৮:১৮
সর্বশেষ সংবাদ
বিনোদন নতুন তিন বিজ্ঞাপনে সাদিয়া

নতুন তিন বিজ্ঞাপনে সাদিয়া


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/১৮/২০১৮ , ১:৩৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

এই সময়ের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া রুবায়েত।অভিনয়ের পাশাপাশি সাদিয়া কাজ করছেন বিজ্ঞাপনেও । এরই ধারাবাহিকতায় নোবেলের সাথে জুটি বেঁধে এমকে ইলেক্ট্রনিক্সের নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি ।  

এই বিজ্ঞাপনের বিষয়বস্তু একটি সুখী পরিবার। একটি সুখী পরিবারের বিভিন্ন পণ্যের সমাহার এটিতে দেখানো হবে। এটি নির্মাণ করছেন শহিদ উন নবী। কোক স্টুডিও এবং এম কে ইলেক্ট্রনিক্সের শো রুমে গতকাল এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ করা হয়।

 

নোবেলের সঙ্গে কাজ করা প্রসঙ্গে সাদিয়া বলেন, নোবেল ভাইয়ের সঙ্গে কাজ করা আমার স্বপ্ন ছিল। ছোটবেলা থেকে আমি তার ভক্ত। এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে সেটি আমার পূরণ হলো। অভিনয়ের সময়ও ভাইয়া আমাকে অনেক সহযোগিতা করেছেন। তার মতো একজন গুণী মানুষের সঙ্গে কাজ করা আমার জন্য বড় পাওয়া। 

এদিকে সাদিয়া সম্প্রতি আরো দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন বলে জানান। এরমধ্যে একটি হলো ভূমি মন্ত্রণালয়ের। এটিতে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা হিল্লোলের সঙ্গে। এটি নির্মাণ করেছেন মুনিম চৌধুরী। অন্যটি হলো ‘আড়ং ঘি’র। এটি নির্মাণ করেছেন ফাহিম। বিজ্ঞাপনের বাইরে অভিনয়েও ব্যস্ত সময় পার করছেন সাদিয়া। আরটিভিতে এই অভিনেত্রীর ‘নোয়াশাল’, এটিএন বাংলায় ‘সোনার শিকল’, বৈশাখী টিভিতে ‘রসের হাঁড়ি, ও ‘কমেডি-৪২০’ শীর্ষক ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে। এছাড়া রেজাউল কবির চৌধুরীর ‘যাযাবর’ শিরোনামের একটি আর্টফিল্মের কাজ করেছেন। এটিতে এই অভিনেত্রী বেদের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। বেদের মেয়ে জোসনা ছবির অনুপ্রেরণায় এটি নির্মিত হয়েছে বলে জানান তিনি।

Share

Comments

comments

Close