আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ নোয়াখালীতে ওবায়দুল কাদেরের মায়ের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীতে ওবায়দুল কাদেরের মায়ের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 03/01/2018 , 5:59 pm | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ



বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসার দোয়া মাহফিল ও কুলখানি বৃহস্পতিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকার সরকারী মুজিব কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় দোয়া মাহফিলের মাধ্যমে কুলখানী শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত মেজবানী চলে।

দোয়া মাহফিল ও কুলখানিতে অংশগ্রহন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, এএইচএম ইব্রাহিম, মোরশেদ আলম, আয়েশা ফেরদাউস, নিজাম উদ্দিন হাজারী, আলহাজ্ব মোরশেদ আলম, খালেদ মাহমুদ চৌধুরী, চৌমুহনী পৌরসভার মেয়র আখতার হোসেন ফয়সালসহ জেলা-উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগন।

মন্ত্রীর ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা জানান, সকাল ১১টা থেকে অনুষ্ঠিত কুলখানিতে প্রায় ৪০ হাজার লোকের খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও সনাতন ও অন্যান্য ধর্মালম্বীদের জন্য বসুরহাট পৌরহল ও জগন্নাথ মন্দির, মহিলাদের জন্য তাদের নিজ বাড়ীতে আরো প্রায় ৩ হাজার লোকের খাওয়ার আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসা (৯২) মৃত্যুবরন করেন।

Comments

comments

Close