আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ২:৪০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ ঠাকুরগাঁওয়ে শিশু পার্ক সংস্কার ও রক্ষণাবেক্ষণের দাবিতে শিশুদের মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে শিশু পার্ক সংস্কার ও রক্ষণাবেক্ষণের দাবিতে শিশুদের মানববন্ধন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/০৫/২০১৮ , ৭:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


Spread the love
Spread the love

ঠাকুরগাঁও, ০৫ মার্চ : ঠাকুরগাঁওয়ের শিশুদের একমাত্র বিনোদন কেন্দ্র আশ্রমপাড়া শিশু পার্কটি সংস্কার ও রক্ষণাবেক্ষণের জন্য মানববন্ধন ও সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও আশ্রমপাড়া শিশু পার্ক চত্বরে রাজনৈতিক ফেলো ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগীতায় এ সংবাদ সম্মেলন ও শিশুদের মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

পরে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- অনুষ্ঠানের আয়োজক মোস্তাফিজুর রহমান রিপন, রাকিবুল ইসলাম চৌধুরী, আছমা আক্তার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তোজাম্মেল হক মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশ দত্ত টিটো, জেলা যুবলীগের সাধারন সম্পাদক দেবাশিশ দত্ত সমির, মহিলা কাউন্সিলর দ্রোপদি দেবী আগরওয়ালা, সাংবাদিক মনসুর আলী প্রমুখ।

বক্তারা জেলার শিশুদের বিনোদনের জন্য নির্মিত একমাত্র এ কেন্দ্রটির দ্রুত সংস্কার ও রক্ষণাবেক্ষণের আহবান জানান। এ সময় একটি আয়োজন করা হয় যেখানে শহরের বিভিন্ন প্রান্তের শতাধিক শিশু অংশ নেয়।

উল্লেখ্য, শিশুদের বিনোদনের লক্ষ্যে ১৯৭৫-৭৬ অর্থ বছরে শহরের আশ্রমপাড়ায় এ শিশু পার্কটি প্রতিষ্ঠিত হয়। এর পর দুই একবার ছোট খাট সংস্কার হলেও দীর্ঘদিন যাবৎ আর সংস্কার না করায় অযতœ, অবহেলা ও রক্ষণাবেক্ষণের অভাবে এটি ব্যবহারের অনুপোযোগী হয়ে পড়েছে।

শিশুদের বিনোদনের উপকরণসহ পার্কের সীমানা প্রাচিরের অবস্থা অত্যন্ত নাজুক হয়ে পড়েছে ফলে যে কোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

Share

Comments

comments

Close