আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:৫৯
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবিতে নর্থবেঙ্গল কমিউনিটির নবীনবরণ অনুষ্ঠান

জাককানইবিতে নর্থবেঙ্গল কমিউনিটির নবীনবরণ অনুষ্ঠান


পোস্ট করেছেন: Online Desk 1 | প্রকাশিত হয়েছে: ০৩/০৮/২০১৮ , ১২:৩১ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


Spread the love
Spread the love

আরিফুল ইসলাম, বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল নর্থবেঙ্গল কমিউনিটির নবীনবরণ অনুষ্ঠান।  বিশ্ববিদ্যালয়ের চুরুলিয়া মঞ্চে অনুষ্ঠিত এই আয়োজনে  নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রিসোর্স সিস্টেমের পরিচালক প্রফেসর ড. এম এ এম ইয়াহিয়া খন্দকার। এছাড়া উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, সহকারী অধ্যাপক আলভী রিয়াসাত মালিক, উপ- পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হালিম,আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) মোঃ আহসান কবির,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব। বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আজিজার রহমান ও বর্তমান সভাপতি মেহেদী জামান লিজন, নর্থবেঙ্গল কমিউনিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফ।

নর্থবেঙ্গল কমিউনিটির সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চাচলনা করেন নর্থবেঙ্গল কমিউনিটির সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার রায়,মশিউর রহমান ও নওশিন।

Share

Comments

comments

Close