আজ: ২৪ জুন, ২০১৮ ইং, রবিবার, ১০ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ৩:৫৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১২/২০১৮ , ১১:৩১ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ



চরভদ্রাসন (ফরিদপুর) সংবাদদাতা: 

উপজেলার ফরিদপুর-চরভদ্রাসন আঞ্চলিক সড়কের লোহারটেক বাছারবাড়ি নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। রবিবার রাত ৯টার এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চরভদ্রাসন সদর ইউনিয়নের বিএস ডাঙ্গী হেলিপ্যাড নামক এলাকার মালয়েশিয়া প্রবাসী রশিদ মুন্সীর ছেলে মাসুদ মুন্সী (২০) ও আব্দুল সিকদারের ডাঙ্গীর শেখ ওহাবের ছেলে মেহেদী হাসান মিঠু (২০)। মাসুদ ফরিদপুর রাজেন্দ্র কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র ও মিঠু চরভদ্রাসন সরকারি কলেজের দ্বাদশ ছাত্র ছিলেন। এই ঘটনায় উত্তর আলমনগর গ্রামের কালাম ব্যাপারীর ছেলে আরশাদ ব্যাপারী (২০) নামের আরেক যুবক আহত হয়েছেন। তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ফরিদপুর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর আমিনুর রহমান জানান, ফরিদপুর পুলিশ লাইন থেকে কনেস্টবল পরীক্ষার ফলাফল জানতে চরভদ্রাসন থেকে ওই যুবকরা ফরিদপুরে এসেছিলেন। রবিবার রাতে ওই তিন যুবক ফরিদপুর থেকে মোটরসাইকেলযোগে চরভদ্রাসনের দিকে রওনা দিলে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা মারত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার সাখাওয়াত মোস্তফা বলেন, রাত ১১টার দিকে হাসপাতালে আনার পর দুইজনের মৃত্যু হয়।
চরভদ্রাসন থানার ওসি রামপ্রসাদ ভক্ত বলেছেন, এই তিন যুবক পুলিশে পরীক্ষা দিয়েছিলেন। এদের মধ্যে পুলিশ কনেস্টবল নিয়োগ পরীক্ষায় পাসের তালিকায় নিহত মাসুদের নাম শোনা গেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মিঠুর দাফন সোমবার বেলা ১১টায় সম্পন্ন হলেও মাসুদের লাশ তার বাবাকে দেখানোর জন্য ফরিদপুর হিমাগারে রাখা হয়েছে।

Comments

comments

Close