আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৫:২৬
সর্বশেষ সংবাদ
বিনোদন বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ হয়ে যায়ঃ ইলিয়ানা ডি ক্রুজ

বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ হয়ে যায়ঃ ইলিয়ানা ডি ক্রুজ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১৩/২০১৮ , ৫:১৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

বলিউডে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। আগে বহু অভিনেত্রী এই ধরনের অভিযোগ সামনে এনেছেন। এবার এবিষয়ে মুখ খুললেন ইলিয়ানা ডি ক্রুজ। কিছুদিন পরই অজয় দেবগনের সঙ্গে ইলিয়ানার ‘রেইড’ ছবিটি মুক্তি পাচ্ছে। তার আগেই এমন চাঞ্চল্যকর অভিযোগ করলেন তিনি।

সম্প্রতি #MeToo ক্যাম্পেইনের মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্থার বিষয়টি সামনে আসে। কিন্তু এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে ইলিয়ানা বলেন, তরুণ অভিনেত্রীরা কাজ হারানোর ভয়েই এই ইস্যুতে মুখ খুলবেন না।

সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘আমাকে হয়ত ভীতু মনে করতে পারেন। তবু আমি বলব কাস্টিং কাউচ নিয়ে যদি মুখ খোলা হয়, তাহলে ক্যারিয়ার শেষ।’ তিনি আরও জানান, বছর কয়েক আগে এক অভিনেত্রী তাঁর কাছে এসে বলেছিলেন যে তাঁর প্রযোজক তাঁকে হেনস্থা করছে। ইলিয়ানা তাঁকে বুঝিয়ে দেন যে, সবার সঙ্গেই এমনটা হয়। এগিয়ে যেতে গেলে এভাবেই চলতে হবে।

কারণ হিসেবে অভিনেত্রী বলেন, এ-লিস্টে থাকা তারকাদের বিরুদ্ধে মুখ খোলাটা সহজ নয়। যদি ওই স্তরের কোনও শিল্পী পাশে এসে না দাঁড়ায়, তাহলে কোনও অভিযোগই ধোপে টেকে না। তাঁর মতে, এই দেশে ফিল্ম-স্টারদের ভগবানের চোখে দেখা হয়, তাই তাঁদের অন্ধকার দিকটা কেউ দেখতে চায় না।

ব্যক্তিগত জীবন ও তাঁর বিদেশি প্রেমিক নিয়ে প্রশ্ন করা হলে ইলিয়ানা বলে, তিই ব্যক্তিগত বিষয়ে কথা বলতে স্বচ্ছন্দ নন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিন কিছু বিষয় সবার সঙ্গে শেয়ার করে নেন, তবে সেটাও একটা লিমিট পর্যন্ত।

সূত্র: এনডিটিভি

Share

Comments

comments

Close