আজ: ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৯:৩৭
সর্বশেষ সংবাদ
খেলাধূলা শামির বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ তদন্ত চলেছে বিসিসিআই

শামির বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ তদন্ত চলেছে বিসিসিআই


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১৪/২০১৮ , ১১:৩৮ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ এখন ক্রিকেট বিশ্বের আলোচিত ইস্যু। আর এরই মধ্যে শামির বিরুদ্ধে ম্যাচ পাতানোর তদন্ত করতে চলেছে বিসিসিআই। বুধবার সিওএ বোর্ডের দুর্নীতি দমন শাখাকে (অ্যান্টি করাপশন ইউনিট) টিম ইন্ডিয়ার ডানহাতি পেসারের বিরুদ্ধে ম্যাচ পাতানোর তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

সুপ্রিম কোর্ট নিযুক্ত সিওএ বোর্ডের অ্যান্টি করাপশন অ্যান্ড সিকিউরিটি ইউনিটকে শামির বিরুদ্ধে পাতানোর তদন্ত করে এক সপ্তাহের মধ্যে রিপোর্ট জমা দিতে বলেছে। বিসিসিআই এর অ্যান্টি করাপশন অ্যান্ড সিকিউরিটি ইউনিটকে নেতৃত্ব দেবেন দিল্লির প্রাক্তন পুলিশ কমিশনার নীরজ কুমার।

এর আগে গত সপ্তাহে হাসিন কলকাতা পুলিশের কাছে গিয়ে ভারতীয় দলের এই ডানহাতি পেসারের বিরুদ্ধে পরকীয়া ও তাকে শারীরিক নির্যাতনের অভিযোগ করেন। পাশাপাশি দুবাইয়ে এক পাকিস্তানি মহিলার কাছ থেকে টাকা নেওয়া অভিযোগও করেন হাসিন। আলিসবা নামে এই পাকিস্তানি মহিলার সঙ্গে মোহম্মদ ভাইয়ের সম্পর্ক রয়েছে। যে ইংল্যান্ডের একজন বিজনেসম্যান।

শামির সঙ্গে এই মহিলার সম্পর্ক কী? সত্যিই শামি এই পাক মহিলার কাছ থেকে টাকা নিয়েছিল কিনা? নিলে, কেন নিয়েছিল এ সব কিছুই খতিয়ে দেখতে চলেছে বোর্ডের দুর্নীতি দমন শাখা। এ ব্যাপারে শামি ও তার স্ত্রী হাসিনের টেলিফোনিক কথোপকথন খতিয়ে দেখবে তদন্তকারী অফিসাররা।

জানা গেছে, সিওএ বোর্ডের অ্যান্টি করাপশন অ্যান্ড সিকিউরিট ইউনিটের প্রধান নীরজ কুমারকে শামির তিনটি অ্যাকাউন্ট তদন্ত করে দেখতে বলেছে। সিওএ চিঠিতে জানিয়েছে, ‘সিওএ নিশ্চিত হতে চায়, মোহম্মদ শামি ও মোহম্মদ ভাইয়ের কোনো কথোপকথন হয়েছিল কিনা। মোহম্মদ ভাই কি আলিসবা নামে পাকিস্তানি মহিলার হাত দিতে টাকা পাঠিয়েছিল?’

Share

Comments

comments

Close