আজ: ১৯ জুলাই, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:৫৬
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার আদম তমিজীর মামলায় আজাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

আদম তমিজীর মামলায় আজাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১৫/২০১৮ , ১২:১১ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার



দেশের স্বনামধণ্য প্রতিষ্ঠান হক গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আদম তমিজী হকের বিরুদ্ধে মানহানি কর উদ্দেশ্যমূলক ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করায় চ্যানেল ২৪ এর প্রধান নির্বাহী এ কে আজাদ সহ ৭ জনের বিরুদ্ধে ঢাকা সি এম এম আদালতে আদম তমিজী হকের পক্ষ্যে হক গ্রুপের কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ ২২ শে ফেব্রুয়ারী-২০১৮ ইং তারিখে মামলা দায়ের করেন।
আদালত সুত্রে যানা যায়, বাংলাদেশ দণ্ডবিধি ৫০০/৫০১ ধারায় দায়ের করা মামলাটির নম্বরঃ CR-১৭৪/১৮ মাননীয় আদালত মামলাটিকে আমলে নিয়ে প্রত্যেক আসামীর বিরুদ্ধে সমন জারি করেন। জারীকৃত সমনের বিপরিতে গতকাল ১৪ই মার্চ মাননীয় আদালতে হাজিরা দিয়ে জামিন নেন ৬ জন আসামী। মামলার মুল আসামী চ্যানেল ২৪ এর প্রধান নির্বাহী এ কে আজাদ সমন পাওয়ার পর ও অনুপস্থিত ছিলেন। তার অনুপস্থিতি আদালত আমলে নেন এবং তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।
এখানে উল্লেখ্য , গত ১৯ জানুয়ারী ২০১৮ ইং তারিখে চ্যানেল ২৪ এর অনুসন্ধানমূলক অনুষ্ঠান সার্চলাইট (পর্ব ৭) হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হকের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ভাবে বিচারাধীন বিষয়ে খন্ডিত এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। যার প্রতিবাদের আদম তমিজী হক মানহানীর মামলা রজু করেন।
আদম তমিজী হক প্রতিবেদক কে বলেন “আমার সাথে কারো শত্রুতা বা দন্দ নাই। আমার পিতা ব্যারিষ্টার তমিজুল হক ৭০ বছর সততা ও সুনামের সহিত ব্যাবসা পরিচালনা করে দেশের আর্থ সামাজিক উন্নয়নে অবদান রেখেছেন। আমি ও সেই ধারাবাহিকতা বজায় রেখে ব্যাবসা পরিচালনা করতে দৃঢ় প্রতিজ্ঞ।“

Comments

comments

Close