আজ: ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং, রবিবার, ২ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১:১৮
সর্বশেষ সংবাদ
রাজনীতি দেশ থেকে জঙ্গি, সন্ত্রাস দুর করতে হলে ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে: সোহাগ

দেশ থেকে জঙ্গি, সন্ত্রাস দুর করতে হলে ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে: সোহাগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/২৭/২০১৮ , ১১:২৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Spread the love
Spread the love

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, দেশ থেকে জঙ্গি ও সন্ত্রাস দুর করতে হলে ছাত্রলীগে এগিয়ে আসতে হবে। কারণ বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস বড় গৌরবের ইতিহাস। বঙ্গবন্ধু হাতে গড়া ছাত্রলীগ সংগঠন এদেশে গণমানুষের কল্যাণে রূপ দিয়েছে। ছাত্রলীগ সরকারের প্রত্যেকটি কাজে সহযোগিতা করে আসছে। দেশ থেকে সন্ত্রাস, নাশকতা, জঙ্গি, মৌলবাদ ও মাদক উৎখাত করতে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।
মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চগড়ের বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জঙ্গি, সন্ত্রাস, মৌলবাদ ও মাদক বিরোধী এক ছাত্রলীগের ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোহাগ আরও বলেন, ছাত্রলীগ করেন বঙ্গবন্ধু আদর্শে। শিক্ষার পাশাপাশি সমাজ পরিবর্তনের জন্য ছাত্রদের আরো বেশি করে কাজ করতে হবে। এদেশের ছাত্ররা যেন মাদকাসক্ত না হয় সেই দিকে ছাত্রলীগের নজর দিতে হবে। ছাত্রলীগের নেতা-কর্মীদের জাতির জনক বঙ্গবন্ধুর মতো আদর্শ দেশপ্রেমিক নেতা হতে হবে। বঙ্গবন্ধুর কন্যা এদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
আগামী ২৯ মার্চ ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে আওয়ামীলীগের জনসভা সফল করার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান সোহাগ।
সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বোদা উপজেলার ১০টি ইউনিয়ন সহ পৌর ছাত্রলীগের সকল স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
Share

Comments

comments

Close