আজ: ২৪ এপ্রিল, ২০১৮ ইং, মঙ্গলবার, ১১ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ শাবান, ১৪৩৯ হিজরী, বিকাল ৪:৩৮
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি গোপন বৈঠক থেকে বিএনপির কেন্দ্রীয় নেতা শিশির আটক

গোপন বৈঠক থেকে বিএনপির কেন্দ্রীয় নেতা শিশির আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/২৮/২০১৮ , ১:৪৬ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


সিরাজগঞ্জ প্রতিনিধি:

দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করার সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক ও গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশিরকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার শিমুলতলা গণস্বাস্থ্য গ্রামীণ টেক্সটাইল লিমিটেড কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

আটক শিশির রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক সময়ের তুখোড় ছাত্রনেতা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ছিলেন। রাজনীতির প্রথম জীবনে তিনি সিরাজগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক এবং সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ-তাড়াশ আসনে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, বিএনপি নেতা শিশির গণস্বাস্থ্য গ্রামীণ টেক্সটাইল মিলে রায়গঞ্জ ও তাড়াশ উপজেলার জামায়াত-বিএনপি নেতাকর্মীদের নিয়ে গোপন বৈঠক করছিলেন। বিষয়টি টের পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা দলবদ্ধ হয়ে ওই মিলে যায়। আওয়ামী লীগ নেতাকর্মীদের দেখে বিএনপি-জামায়াতের অন্যান্য নেতাকর্মীরা পালিয়ে গেলেও বিএনপি নেতা শিশির অফিসেই থাকেন। পরে তাকে আটকে পুলিশে সোপর্দ করা হয়। তবে বিএনপি নেতাদের দাবী আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে শিশিরসহ অন্যান্য নেতাকর্মীদের মারধর করে এবং শিশিরকে পুলিশে সোপর্দ করেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবাইদা খান জানান, নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠক করছিল এমন অভিযোগ পেয়ে রাত ১১টার দিকে শিশিরকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সকালে নাশকতার পরিকল্পনা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশিরের উপর আওয়ামী লীগ নেতা-কর্মীদের হামলা, তাকে ধরে পুলিশে সোপার্দ ও গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদ ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

Comments

comments

Close