আজ: ১৬ জুলাই, ২০১৮ ইং, সোমবার, ১ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ৮:৪৪
সর্বশেষ সংবাদ
জাতীয়, জেলা সংবাদ, প্রধান সংবাদ যত দূরেই থাকি, সঙ্গেই ছিলাম এবং সঙ্গেই আছি : শেখ হাসিনা

যত দূরেই থাকি, সঙ্গেই ছিলাম এবং সঙ্গেই আছি : শেখ হাসিনা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/২৯/২০১৮ , ৮:১৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,জেলা সংবাদ,প্রধান সংবাদ



আবুল খায়ের, ঠাকুরগাঁওঃ যত দূরেই থাকি আমি সব সময় আপনাদের সঙ্গেই ছিলাম এবং সঙ্গেই আছি। আপনাদের উন্নয়নে কাজ করে যাচ্ছি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এসময় ঠাকুরগাঁওবাসীকে লক্ষ্য করে প্রধানমন্ত্রী আরও জানান, আপনাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার উন্নয়নে স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁওবাসীর জন্য এখানে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।

নিজেকে জনগণের সেবক দাবি করে শেখ হাসিনা বলেন, আমি ক্ষমতায় এসে মানুষের উন্নয়নের কথা চিন্তা করি। দেশের প্রধান হিসেবে নিজেকে সেবক মনে করি। আমার ওপর ১৬ কোটি মানুষের দায়িত্ব রয়েছে। আমি সেই দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করছি।

শেখ হাসিনা বলেন, আমাদের সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আমরা উন্নয়ন করি আর বিএনপি লুটপাট করে। আমরা বিমানবন্দর চালু করি তারা বন্ধ করে। এভাবে একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করে দেশের উন্নয়ন ধ্বংস করছে বিএনপি।

বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, যে এতিমের টাকা মেরে খায় তার জন্য কিসের আন্দোলন। এতিমের টাকা মেরে খাওয়ার শাস্তি দুনিয়াতে হয়েছে। পাঁচ বছরের জেল এটা তো কিছু না। মৃত্যু পরবর্তী শাস্তির বিষয়টি চিন্তা করুন। এতিমদের টাকা মেরে খাওয়ার ফলে আল্লাহর কাছ থেকে যে কত বড় শাস্তি পাবেন সেটা একবার ভাবুন। কারণ এতিমদের টাকা মেরে খাওয়ার বিষয়ে ইসলামেও নিষেধ আছে।

এর আগে ঠাকুরগাঁওবাসীকে ৬৬টি উন্নয়ন প্রকল্প উপহার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসঙ্গে ৩৩টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন তিনি।

Comments

comments

Close