আজ: ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:২৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রধান সংবাদ বিউটি আক্তার ধর্ষণ ও হত্যার প্রধান আসামি বাবুল গ্রেপ্তার

বিউটি আক্তার ধর্ষণ ও হত্যার প্রধান আসামি বাবুল গ্রেপ্তার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/৩১/২০১৮ , ১২:০৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কিশোরী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি বাবুল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। আজ (শনিবার) সিলেটের বিয়ানীবাজার থেকে র‌্যাব ও পুলিশের একটি যৌথ দল তাকে গ্রেফতার করে।

দুপুরে সিলেটে র‌্যাবের সদর দফতরে প্রেস কনফারেন্সে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

গত ২১ জানুয়ারি শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডোরা গ্রামের সায়েদ আলীর মেয়ে বিউটি আক্তারকে (১৪) বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। এক মাস তাকে আটকে রেখে ধর্ষণ করে। এরপর বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায় বাবুল।

এ ঘটনায় গত ১ মার্চ বিউটির বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল ও তার মা স্থানীয় ইউপি সদস্য কলমচানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর মেয়েকে তার নানার বাড়িতে লুকিয়ে রাখেন সায়েদ আলী। মামলা দায়ের করার বাবুল ক্ষিপ্ত হয়ে ১৬ মার্চ রাতে বিউটি আক্তারকে উপজেলার গুনিপুর গ্রামের তার নানার বাড়ি থেকে থেকে তুলে নিয়ে ফের ধর্ষণের পর খুন করে। তার লাশ হাওরে ফেলে দেয়।

বিউটিকে ধর্ষণ ও হত্যার অভিযোগে ১৭ মার্চ তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ২১ মার্চ পুলিশ বাবুলের মা কলমচান ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইলকে আটক করে।

Share

Comments

comments

Close