আজ: ১৮ জুলাই, ২০১৮ ইং, বুধবার, ৩ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১:৩০
সর্বশেষ সংবাদ
বিনোদন শীর্ষ ৩০ বাঙালির তালিকায় রুনা লায়লা

শীর্ষ ৩০ বাঙালির তালিকায় রুনা লায়লা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০২/২০১৮ , ৩:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন



কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। অসংখ্য গানের মাধ্যমে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এবার শীর্ষ ত্রিশ বাঙালির তালিকায় জায়গা করে নিয়েছেন রুনা লায়লা। উইকিপিডিয়া সম্প্রতি নিজ নিজ মেধা এবং কাজ দিয়ে বিভিন্ন সময়ে নিজেদের কর্মক্ষেত্রে সেরা হিসেবে প্রমাণিত শীর্ষ ৩০ বাঙালির নাম প্রকাশ করেছে। আর এ নামগুলোর মধ্যে স্থান পেয়েছেন রুনা লায়লা।

এ ব্যাপারে রুনা লায়লা বলেন, প্রথমে তো বিশ্বাসই হয়নি যে শীর্ষ ৩০ জনের মধ্যে আমার নামও আছে। কারণ এই ৩০ জনের তালিকায় আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, অমর্ত্য সেনসহ অনেকে। এই সম্মানিত তালিকায় আমার নামও আছে দেখে আমি বিস্মিত হয়েছি। এই ভালো লাগা সত্যিই প্রকাশের মতো নয়। আমি কৃতজ্ঞ আমার সব ভক্ত, দর্শক-শ্রোতাদের প্রতি। কারণ তাদের উৎসাহেই আমি প্রতিনিয়ত গানে উৎসাহ পাই। তাদের কারণেই আমি আজকের রুনা লায়লা।

শ্রোতাপ্রিয় এই শিল্পী আরো বলেন, আমার মায়ের কথা বিশেষভাবে বলতেই হয়। কারণ মায়ের উৎসাহ, অনুপ্রেরণা এবং চেষ্টা না থাকলে আমার আজকের রুনা লায়লা হয়ে ওঠা হতো না। আমার পরিবারের সবারই সমর্থন ছিল বলেই আমি রুনা লায়লা হতে পেরেছি। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা। তার অশেষ রহমত ছিল বলেই আমি রুনা লায়লা হতে পেরেছি।

Comments

comments

Close