আজ: ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৯:১৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ সুন্দরগঞ্জে আ’লীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

সুন্দরগঞ্জে আ’লীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে মারধরের অভিযোগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৪/২০১৮ , ৩:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


Spread the love
Spread the love

গাইবান্ধা সুন্দরগঞ্জে এক ইউপি সদস্যকে মারধর করার অভিযোগ উঠেছে আ’লীগ নেতার বিরুদ্ধে । আহত ইউপি সদস্যর নাম আব্দুর রাজ্জাক। তিনি সোনারায় ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য। এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন তিনি। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আওয়ামীলীগ নেতার নাম আশেক আলী জিকু।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে উপজেলায় যাওয়ার সময় স্বাস্থ্য কম্প্লেক্সের সামনে গেলে ইউপি সদস্যর গতিরোধ করে আ’লীগ নেতা জিকু। পরে কিছু না বলেই কাঠ দিয়ে এলোপাতারি মারপিট শুরু করেন। এরপর স্থানীয়রা এগিয়ে গিয়ে ইউপি সদস্যকে উদ্বার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুঁটে আসেন উপজেলা মেম্বার এসোসিয়েশনের সদস্যরা।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদরুল আহসান সেলিম বলেন, কোনো কারণ ছাড়াই ইউপি সদস্যকে মারধর করা হয়েছে। এ ঘটনায় আমরা দোষীদের শাস্তির দাবি জানাই। এ ঘটনার পরপরেই ইউনিয়ন পরিষদে জরুরী সভা ডাকা হয়েছে বলেও জানান তিনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, ইউপি সদস্যকে মারধর করার বিষয়টি শুনেছি, তবে এখনো লেখিত অভিযোগ আছে নাই। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share

Comments

comments

Close