আজ: ২০ জুলাই, ২০১৮ ইং, শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, ভোর ৫:০৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মনোহরগঞ্জে বিএনপির দুইপক্ষের মধ্যে সংঘর্ষ

মনোহরগঞ্জে বিএনপির দুইপক্ষের মধ্যে সংঘর্ষ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৬/২০১৮ , ২:৩৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ



কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুইপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মনোহরগঞ্জ বাজার ও ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় শুক্রবার (০৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বেশ কয়েক দফা সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণও ঘটিয়েছে বিবদমানপক্ষের লোকজন।

স্থানীয়রা জানায়, শুক্রবার মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় কবির পণ্ডিতের বাবার কুলখানির আয়োজন করা হয়। এতে আমন্ত্রণ জানানো হয় কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম ওরফে চৈতি কালামকে।

এতে লাকসাম-মনোহরগঞ্জ আসনে বিএনপি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম গ্রুপের নেতা-কর্মীরা উপজেলার বিভিন্ন সড়কে অবস্থান নেয় এবং চৈতি কালাম গ্রুপের নেতা-কর্মীদের অনুষ্ঠানে যেতে বাধা দেয়।

ফলে উভয়পক্ষের নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। সকাল থেকে দুপুর পর্যন্ত তাদের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ সময় মনোহরগঞ্জ বাজার ও ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় প্রায় ২০টি মোটরসাইকেল, ৮টা সিএনজি চালিত অটোরিকশা ও ৫টি প্রাইভেট কার ভাঙচুর করা হয়।

মনোহরগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, সংঘর্ষে উভয়পক্ষের লোকজন বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ করেছে বলে শুনেছি।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে জানিয়ে ওসি বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

comments

Close