আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
খেলাধূলা হ্যাম্পশায়ারের সাথে চুক্তি করলেন স্টেইন

হ্যাম্পশায়ারের সাথে চুক্তি করলেন স্টেইন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 04/06/2018 , 7:02 pm | বিভাগ: খেলাধূলা



ইংল্যান্ডের কাউন্টি দল হ্যাম্পশায়ারের সাথে চুক্তিবদ্ধ হলেন দক্ষিণ আফ্রিকার ডান-হাতি পেসার ডেল স্টেইন। আগামী জুনে কাউন্টিতে হ্যাম্পাশায়ারের হয়ে রয়্যাল ওয়ানডে কাপ ও কাউন্টি চ্যাম্পিয়নশীপে খেলবেন তিনি। মূলত জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে সিরিজের আগে নিজেকে শেষবারের ঝালিয়ে নিতেই কাউন্টিতে যোগ দিবেন স্টেইন।
গত জানুয়ারিতে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে হিল ইনজুরিতে পড়েন স্টেইন। যে কারণে নিজ মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাত্র শেষ হওয়া টেস্ট সিরিজ খেলতে পারেননি এই পেসার। তবে বর্তমানে অনেকাংাশেই সুস্থ তিনি। ফিটনেস ফিরে পাবার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন স্টেইন। আশা করা হচ্ছে, কাউন্টির আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এবং কাউন্টি-শ্রীলংকা সিরিজে নিজেকে মেলে ধরবেন স্টেইন।
স্টেইনকে দলে নেয়ার ব্যাপারে হ্যাম্পাশায়ারের ডিরেক্টর জাইলস হোয়াইট বলেন, ‘বিশ্বের অন্যতম সেরা পেসার স্টেইন। ইনজুরি নিয়ে দীর্ঘদিন যাবত ভুগছিলো সে। হতাশাজনক সময় পার করবার পর এখন নিজেকে মেলে ধরার জন্য অনেক বেশি অনুপ্রাণিত সে। এখানে আমরা তাকে সর্বাত্মক সহায়তা করবো। যাতে সে পুরোদমে বোলিং করতে এবং দলের জন্য ভালো পারফরমেন্স করতে পারে।’
দক্ষিণ আফ্রিকার হয়ে ২০০৪ সালে টেস্ট অভিষেক ঘটে স্টেইনের। এখন পর্যন্ত ৮৬টি টেস্ট খেলেছেন তিনি। ঝুলিতে রয়েছে ৪১৯টি উইকেট রয়েছে। আর ৩টি উইকেট শিকার করলেই দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী হবেন ৩৪ বছর বয়সী স্টেইন। বাসস।

Comments

comments

Close