আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৪:০১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ময়মনসিংহ বিভাগ, শিক্ষাঙ্গন জাককানইবিতে চলমান আন্দোলনের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন

জাককানইবিতে চলমান আন্দোলনের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন


পোস্ট করেছেন: Online Desk 1 | প্রকাশিত হয়েছে: ০৫/১৭/২০১৮ , ৩:১৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ময়মনসিংহ বিভাগ,শিক্ষাঙ্গন


Spread the love
Spread the love

আরিফুল ইসলাম, জাককানইবি প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বাস ভাংচুর ও শিক্ষক-শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার জের ধরে চলে আসা আন্দোলনের প্রেক্ষিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষকবৃন্দ, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

উপাচার্য তার বক্তব্যে বলেন, আমি খুবই মর্মাহত হয়েছি যে সাংবাদিক ভাইয়েরা আমাদের সাথে অভিমান করে আজকের সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করেননি। তিনি দুষ্কৃতিকারীদের প্রতি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা আমাদের এই প্রতিষ্ঠানকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে বা করবে তাদেরকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা।

উল্লেখ্য আজকের সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ব্যাতীত ময়মনসিংহ প্রেসক্লাব এবং ত্রিশাল প্রেসক্লাবের কোন সাংবাদিক প্রতিনিধি অংশগ্রহণ করেননি।

এছাড়া সম্মেলনে অন্যান্য বক্তারা চলমান ঘটনায় দুঃখ প্রকাশ করেন এবং দ্রুত সকল বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন।

Share

Comments

comments

Close