আজ: ১৬ আগস্ট, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১ ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ, ১৪৩৯ হিজরী, বিকাল ৫:৫২
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, উদ্যোক্তা মুখ রাষ্টপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল এনভয় টেক্সটাইল

রাষ্টপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল এনভয় টেক্সটাইল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/২৪/২০১৮ , ৮:০২ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,উদ্যোক্তা মুখ



দেশের জাতীয় অর্থনীতিতে  বৃহৎ শিল্প খাতে অবদানের স্বীকৃতি হিসেবে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার- ২০১৬’ পেল ময়মনসিংহের ভালুকায় অবস্থিত এনভয় টেক্সটাইল।

গত ২২ মে ২০১৮ মঙ্গলবার ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের কাছ থেকে এনভয় টেক্সটাইল লিমিটেডের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ এর  পক্ষে ট্রফি ও সনদপত্র গ্রহণ করেন এনভয় টেক্সটাইল লিমিটেডের পরিচালক তানভীর আহমেদ।

পুরস্কারের প্রতিক্রিয়ায় এনভয় গ্রুপ ও টেক্সটাইল এর  পরিচালক তানভীর আহমেদ বলেন, আমাদের  কোম্পানিটি আন্তর্জাতিক মানদণ্ড বজায় রেখে পরিবেশবান্ধব কারখানা, গুণগত মান ও শ্রমিকদের অধিকার সমুন্নত রাখার ফলে দেশী- বিদেশি ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ফলে এ কারখানাটি একদিন আন্তর্জাতিক টেক্সটাইল ব্রান্ডের শীর্ষে অবস্থান করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এ তরুণ পরিচালক।

এনভয় টেক্সটাইল কে এ সম্মানজনক পুরস্কারে মনোনীত করার জন্য সরকারের সংশ্লিষ্ট কতৃপক্ষকে  ধন্যবাদও জানান তিনি। উল্লেখ্য এর আগেও এ গ্রুপ অব কোম্পানিটি গুণগত মান বজায়ের জন্য দেশী-বেদেশী অনেক পুরস্কার পেয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার – ২০১৬’ এর জন্য মনোনীতদের চূড়ান্ত তালিকা গত ৮ ফেব্রুয়ারি প্রকাশ করে শিল্প মন্ত্রণালয়। এবার ছয়টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়। জাতীয় অর্থনীতিতে শিল্প খাতে অবদানের স্বীকৃতি, প্রণোদনা সৃষ্টি এবং সৃজনশীলতাকে উৎসাহিত করতেই সরকার এ পুরস্কার দিচ্ছে।

Comments

comments

Close