আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
খেলাধূলা প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ হাইতি

প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ হাইতি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 05/30/2018 , 12:29 am | বিভাগ: খেলাধূলা



বিশ্বকাপকে সামনে রেখে রাজধানী শহর বুয়েন্স আয়ার্সে আর্জেন্টিনা দল ব্যস্ত অনুশীলনে। সেই প্রস্তুতির অংশ হিসেবে হাইতি ফুটবল দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে অংশ নিচ্ছে লিওনেল মেসির দল।

অবশ্য গা-গরমের ম্যাচে হোর্হে সাম্পাওলির দলের মাঠে নামার কথা ছিল মধ্য আমেরিকার সবচেয়ে বড় দেশ নিকারাগুয়ার বিপক্ষে। তবে নিরাপত্তাজনিত কারণে শেষ পর্যন্ত বেছে নেওয়া হয়েছে হাইতিকেই।

বুয়েন্স আয়ার্সের লা বম্বোনেরা স্টেডিয়ামে আজ বুধবার বাংলাদেশ সময় ভোর ৫টায় বিশ্বকাপের আগে নিজেদের প্রথম প্রীতি ম্যাচে মাঠে নামবে নীল-আকাশি জার্সিধারীরা।

বিশ্বকাপ শুরু হতে বাকি আরো ১৬ দিন। তবে, এখনই সবার তীক্ষ্ণ নজরে আছেন আর্জেন্টাইন অধিনায়ক মেসির দিকেই। সদ্য সমাপ্ত ২০১৭-১৮ মৌসুম শেষে ইউরোপের সব লিগ মিলিয়ে সবচেয়ে বেশি গোলের (৪৫ গোল) মালিক বার্সেলোনা দলপতিকে অবশ্য সাম্পাওলি যে প্রীতি ম্যাচগুলো খেলাবেন বেশ সতর্কতার সঙ্গে, তেমনটা নিশ্চিত।

প্রথম প্রীতি ম্যাচের লড়াইয়ে নামার আগে অবশ্য আর্জেন্টিনা দলকে ভাবতে হচ্ছে নিজেদের গোলকিপার নিয়ে। নিয়মিত গোলরক্ষক সার্জিও রোমেরো হাঁটুর চোটে ছিটকে গেছেন বিশ্বকাপের দল থেকেই।

যদিও সম্ভাবনা আছে তাঁর বিশ্বকাপে দলের সঙ্গে যোগ দেওয়ার। তবে হাইতির বিপক্ষে সাম্পাওলির নামতে হচ্ছে অন্য কোনো গোলরক্ষককে। এ ক্ষেত্রে সেরা পছন্দ হতে পারেন ফ্রাঙ্কো আরমানি। আর যিনিই সুযোগ পান এই ম্যাচে দারুণ কিছু যে তাঁকে করে দিতে পারে রাশিয়ায় দলের মূল একাদশে ঢোকার সুযোগ।

Comments

comments

Close