আজ: ১৯ জুলাই, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ৩:৪০
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বাংলাদেশ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ নীলসাগর এক্সপ্রেসের একটি টিকিট বিক্রি হয়েছে একাধিকবার- দুর্ভোগে যাত্রীরা

নীলসাগর এক্সপ্রেসের একটি টিকিট বিক্রি হয়েছে একাধিকবার- দুর্ভোগে যাত্রীরা


পোস্ট করেছেন: Shibli Ahmed | প্রকাশিত হয়েছে: ০৬/২৫/২০১৮ , ১০:৩৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বাংলাদেশ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ



নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেসের ঈদের অগ্রিম টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগের শেষ নেই । অসাধু কর্মকর্তার ছত্রছায়ায় কালোবাজারিদের দৌরাত্মের পাশাপাশা ষ্টেশন এর টিকিট কাউন্টার থেকেই এক টিকিট একাধিকবার বিক্রির অভিযোগ এসেছে ।
নীলফামারী সদর উপজেলার আসিফুর রহমান নামের এক যাত্রী গত ১৩-০৬-২০১৮ ইং তারিখে লাইনে দাঁড়িয়ে ২২-০৬-২০১৮ ইং তারিখের ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেসের অগ্রিম টিকিট ক্রয় করেন এবং পরবর্তীরে পরিবার সহ যাত্রা শুরু করলে তার ক্রয় করা শোভন চেয়ারের (জ-২১,২২,২৩,২৪) একই টিকিট তিন জন যাত্রী তাদের সিট দাবী করেন । যাত্রীদের প্রতিজনের টিকিট একই দিনে একই বুকিং সহকারির সাক্ষর লক্ষ্য করা যায় ।

শনিবার সকালে সরেজমিনে গিয়ে ষ্টেশন মাষ্টার ওবায়দুল ইসলাম রতনকে নীলফামারী ষ্টেশনে পাওয়া যায়নি । একাধিকবার তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি ।
কর্তব্যরত বুকিং সহকারি মিসকাত আহমদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, “দু-চারটা টিকিট এরকম হতেই পারে”।

অন্যদিকে, সহকারি ষ্টেশন মাষ্টার মোসাদ্দেক এ বিষয়ে দায়ী করছেন বুকিং সহকারি মিসকাতকে । তিনি আরো অভিযোগ করে বলেন, “মিসকাত সময়মতো অফিসে আসে না । ঠিকমতো দায়িত্ব পালন করেন না।”

Comments

comments

Close