আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, বিভাগীয় সংবাদ রাঙামাটিতে গৃহকর্তার দায়ের কোপে ডাকাত নিহত

রাঙামাটিতে গৃহকর্তার দায়ের কোপে ডাকাত নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 08/30/2018 , 12:36 pm | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,বিভাগীয় সংবাদ



রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নে ফুরোমোন পাড়ায় ডাকাতিকালে বাড়ির মালিকের দায়ের কোপে এক ডাকাত নিহত হয়েছেন। ডাকাত দলের হামলায় বাড়ির মালিক জল কুমার কার্বারী (গ্রাম প্রধান) আহত হয়েছে। বুধবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় বাড়ির মালিক জল কুমার চাকমাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার মাথায় ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালের দিকে জল কুমার কার্বারীর বাড়ির কিছু দুরে জঙ্গলের মধ্যে নিহত ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি।

জল কুমার চাকমা জানান, রাতে ৭/৮ জনের একটি ডাকাত দল বাড়িতে হামলা চালিয়ে ঘরের সকলকে বেঁধে ফেলে। এক পর্যায়ে আমার বাধন খুলে দিয়ে আলমিরা থেকে টাকা বের করতে বলে। টাকা দেয়ার পর তারা আমাকে মারতে থাকে। জীবন রক্ষায় এক পর্যায়ে বিছানায় রাখা দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকি। এ সময় ঘরের লোকজনের চিৎকারে স্থানীয় ক্যাম্প থেকে সেনা সদস্যরা আসতে থাকলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পথে আহত ১ ডাকাত মারা যায়। ডাকাতরা চাকমা ভাষায় কথা বলেছিল। ডাকাতদের মধ্যে একজন কাপড় দিয়ে মুখ বাঁধা ছিল।

রাঙামাটি কোতয়ালী থানার পুলিশ উপ পরিদর্শক লিমন ঘোষ বলেন, খবর পেয়ে আমরা ফুরমোন পাড়া গিয়ে জঙ্গল থেকে এক ডাকাতের লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেলে মর্গে পাঠিয়েছি। তার পরিচয় পাওয়া যায়নি। নিহত ডাকাত পাহাড়ি সম্প্রদায়ের। এখনও মামলা হয়নি। জল কুমার চাকমা সুস্থ হলে তার কাছ থেকে ডাকাতির মামলা নেয়া হবে।

রাঙামাটি- চট্টগ্রাম সড়কের দেপ্পোছড়ি, শালবাগান, ফুরোমোন রাস্তা মুখ এলাকায় মাঝে মাঝে ডাকাতির ঘটনা ঘটে জানিয়েছেন স্থানীয়রা। এর আগে এ দেপ্পোছড়ি এলাকায় গাড়ি ডাকাতের ঘটনায় ঐ ডাকাত দলের কয়েক সদস্য পুলিশের কাছে ধরাও পড়েছে।

Comments

comments

Close