আজ: ১৯ অক্টোবর, ২০১৯ ইং, শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ সফর, ১৪৪১ হিজরী, দুপুর ২:২৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নিজে দাঁড়িয়ে থেকে শহীদ মিনার ভেঙে ফেলেছেন ফেনীর বিতর্কিত সংসদ সদস্য নিজাম হাজারী

নিজে দাঁড়িয়ে থেকে শহীদ মিনার ভেঙে ফেলেছেন ফেনীর বিতর্কিত সংসদ সদস্য নিজাম হাজারী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/২৪/২০১৮ , ৩:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


Spread the love

কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচি হিসেবে গত ২২সেপ্টেম্বর ফেনীতে জনসভা হয়  আর এই জনসভার জন্য ফেনী শহরের বিভিন্ন জায়গায় পর্যাপ্ত জায়গা থাকা স্বত্ত্বেও ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার নিজে দাঁড়িয়ে থেকে ভেঙে ফেলেন ফেনীর  বিতর্কিত সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ।  এই ঘটনা জানাজানি হওয়ায় ফেনীসহ সারাদেশে সমালোচনার ঝড় বইছে ।

এর আগে হেফাজতে ইসলাম ফেনীতে শহীদ মিনার ভেঙ্গে ফেলেছিল। আর সেই হেফাজতের ঢাকার প্রোগ্রাম সফল করার জন্য বাস ও খাওয়াদাওয়ার ব্যবস্থা করেছিলেন আওয়ামী লীগের সাংসদ নিজাম হাজারী।

দলীয় নেতাকর্মী ছাড়াও গ্রামীনহাট-বাজারের দোকানী, সিএনজি অটোরিক্সা- রিক্সাচালক ও দিন মজুরসহ বিভিন্ন স্তরের লোকজনদেরকে কাউকে টাকা দিয়ে, কাউকে হুমকি দিয়ে সভায় আসতে বাধ্য করা হয়।

এদিকে ফেনী -২ আসনের সংসদ সদস্য  প্রার্থী ফেনী জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি, ধর্মপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম আজহারুল হক আরজু শহীদ মিনার ভাঙার প্রতিবাদে ও আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ধর্মপুরে এক কর্মী সমাবেশ করেন। ফেনী-১, ফেনী ২ ও ফেনী ৩ আসনের  আওয়ামী লীগের নেতাকর্মীরা সমাবেশে  অংশগ্রহণ করেন।  এই কর্মী সভায় সভাপতিত্ব করেন ধর্মপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি কাজী শফিকুর রহমান মেম্বার।

 

Share

Comments

comments

Close