আজ: ২৪ মে, ২০১৯ ইং, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমযান, ১৪৪০ হিজরী, রাত ২:৫১
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন নতুন নেতৃত্ব পেল জাককানইবি ডিবেটিং সোসাইটি

নতুন নেতৃত্ব পেল জাককানইবি ডিবেটিং সোসাইটি


পোস্ট করেছেন: Online Desk 1 | প্রকাশিত হয়েছে: ১১/২৭/২০১৮ , ১:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


Spread the love

জাককানইবি সংবাদদাতা:

দীর্ঘ ছয় বছর পর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটি পেয়েছে নতুন নেতৃত্ব।  ফিরোজ আহমেদকে ভাইস প্রেসিডেন্ট এবং মো: রাশেদ খানকে জেনারেল সেক্রেটারি করে নতুন এই কমিটি গঠন করা হয়।

ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান এবং ডিবেটিং সোসাইটির প্রেসিডেন্ট ও পরিচালক( ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো: সাহাবউদ্দিনের অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়েছে ।

নবগঠিত কমিটিতে ডিবেটিং সোসাইটির সদস্যদের প্রতক্ষ ভোটে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফিরোজ আহমেদ এবং জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের ২০১৫-১৬ শিক্ষবর্ষের মো: রাশেদ খান।

এছাড়াও অর্গানাইজিং সেক্রেটারি নির্বাচিত হয়েছেন আইন ও বিচার বিভাগের ইফফাত জাহান কলি, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের আবীর মোদক, ইইই বিভাগের তানজিনা নাসরিন জেবিন এবং মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের এমএম আবু হাইসাম হিমেল।

পাবলিসিটি সেক্রেটারি মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের রায়হান সরকার রাকিন, অফিস সেক্রেটারি ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের শফিকুল আলম বাপ্পি এবং লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের মো: রাহাত তালুকদার। এছাড়াও ডিবেটিং সোসাইটির কমিটি গঠনতন্ত্র অনুযায়ী আগামী ২ বছরের জন্য মডারেটর হিসেবে নির্বাচিত হয়েছেন ফাহাদুজ্জামান মো: শিবলী।

Share

Comments

comments

Close