আজ: ১৯ অক্টোবর, ২০১৯ ইং, শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ সফর, ১৪৪১ হিজরী, দুপুর ১:৪৪
সর্বশেষ সংবাদ
ময়মনসিংহ বিভাগ, শিশুতোষ বড় হয়ে বাবার মতো নেতৃত্ব দিতে চায় উর্মি

বড় হয়ে বাবার মতো নেতৃত্ব দিতে চায় উর্মি


পোস্ট করেছেন: Online Desk 1 | প্রকাশিত হয়েছে: ০২/২৪/২০১৯ , ৫:১৬ অপরাহ্ণ | বিভাগ: ময়মনসিংহ বিভাগ,শিশুতোষ


Spread the love

নিজস্ব সংবাদদাতাঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরকার ঘোষিত স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন ২০১৯ শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে এল এল বি এস প্রতিষ্ঠাতা ইমামের কন্যা সর্বাধিক ভোটে নির্বাচিত কেবিনেট সদস্য।

 

শনিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। বিদ্যালয়ের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণি নিয়ে গঠিত স্টুডেস্ট কাউন্সিল নির্বাচনে ৭টি পদে মোট ১৪ জন প্রার্থী (ছাত্র/ছাত্রী) প্রতিদ্বন্দ্বিতা করে। টানা ভোট গ্রহণ শেষে বিকালে ফলাফল ঘোষণা করেন এলাকার বিদ্যা অনুরাগী ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামীমা চৌধুরী এ নির্বাচনে পরিবেশ বন রক্ষণ, পুস্তক এবং শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রিয়া ও সাংস্কতিক, পানি সম্পদ, বৃক্ষ রোপণ বাগান তৈরি, উভ্যর্থনা ও আপ্যায়ন এ ৭টি পদে মোট ১৭ জন প্রার্থী (ছাত্র/ছাত্রী) প্রতিদ্বন্দ্বিতা করে ৭ জন প্রার্থী ব্যালটের মাধ্যমে নির্বাচন করে বিজয়ী হয়। নির্বাচিত প্রার্থীদের আগামী এক সপ্তাহের মধ্যে সভা আহ্বান করে তাদের দপ্তর বন্টন করে দেয়া হবে। এ নির্বাচনে ১২৪ জন ভোটার (ছাত্র/ছাত্রী) তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পঞ্চম শ্রেণীর ছাত্র তোহা। প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ৫ম শ্রেণির ছাত্র মো: ইফাত। পঞ্চম শ্রেণীর আয়েশা ও সালমান সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে।

নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত ইরিনা জাহান উর্মি জানান, বড় হয়ে বাবার মত আমিও নেতৃত্ব দিব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে আগ্রহ প্রকাশ করে।

 

 

Share

Comments

comments

Close