আজ: ১৯ মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার, ৫ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী, রাত ১১:২০
সর্বশেষ সংবাদ
অপরাধ, রাজধানী ঢাকা মোহাম্মাদপুরে দোকান, প্রধানমন্ত্রীর ছবি ও এমপি শাওনের ছবি ভাংচুর

মোহাম্মাদপুরে দোকান, প্রধানমন্ত্রীর ছবি ও এমপি শাওনের ছবি ভাংচুর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/২৪/২০১৯ , ১০:০৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,রাজধানী ঢাকা


Spread the love

রাজধানীর মোহাম্মাদপুরে কৃষি মার্কেট রিংরোডে মেহেদী রেন্ট এ কার নামক একটি দোকানে রাতের আঁধারে টিনের চাল কেটে প্রবেশ করে দোকানের মালপত্র ,প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ছবি ও ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর  ছবি ভাঙচুর করেছে দুষ্কৃতিকারীরা ।

শনিবার  (২৩ ফেব্রুয়ারি ) আনুমানিক রাত ৩ঘটিকার সময়  এ ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন  দোকানটির মালিক ও লালমোহন থানা আওয়ামী লীগের সদস্য  জসিম উদ্দিন ইকবাল । রবিবার  বিকেলে ভাঙচুরের এই অভিযোগ তুলে ধরে মোহাম্মাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি ।

সরেজমিনে গিয়ে জানা  যায় , কৃষি মার্কেট রিংরোডের ৭ নাম্বার দোকানটি ‘মেহেদী রেন্ট এ কার’ নামক প্রতিষ্ঠানটির যার মালিক  ভোলা জেলার লালমোহন থানা নিবাসী জসিম উদ্দিন ইকবাল । প্রত্যক্ষভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত থাকায় নিজ প্রতিষ্ঠানে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ স্থানীয় সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন এর বেশ কিছু ছবি টাঙ্গিয়ে রেখেছিলেন ।  গতরাতে কে বা কারা তার প্রতিষ্ঠানের টিনের চাল ভেঙ্গে সেখানে প্রবেশ করে দোকানটি তছনছ করে সিসি ক্যামেরা খুলে নেয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ছবি ও ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর  ছবি ভাঙচুর করে । 

Share

Comments

comments

Close