আজ: ১৯ মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার, ৫ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী, রাত ১০:৪৮
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে রাস্ট্রীয় শোক পালন

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে রাস্ট্রীয় শোক পালন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/২৫/২০১৯ , ১১:৩৮ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


Spread the love

সিলেট :: গত ২০ ফেব্রুয়ারি রাতে ঢাকার চকবাজারের নন্দকুমার দত্ত রোড এবং চুরিহাট্টা শাহী জামে মসজিদ রোড এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় মর্মান্তিকভাবে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এক দিনের রাস্ট্রীয় শোক পালন করা হয়েছে।

সোমবার ক্যাম্পাসে শোক দিবসের অংশ হিসাবে সকাল থেকেই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ সকাল থেকেই কালোব্যাজ ধারণ করেন।

বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ১০৫নং রুমে শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা ও শোকনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শহীদ উল্লাহ তালুকদার, কোষাধ্যক্ষ প্রফেসর মো. মনির উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে অগ্নিদূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

শোক পালনের এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ঋষিকেশ ঘোষ, মানবিক অনুষদের ডীন সৈয়দ মুয়ীজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবীর, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব, সি.এস.ই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ই.সি.ই বিভাগের বিভাগীয় প্রধান একরামুল ফারুকসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Share

Comments

comments

Close