আজ: ১৮ জুন, ২০১৯ ইং, মঙ্গলবার, ৪ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাওয়াল, ১৪৪০ হিজরী, সকাল ৯:০৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ময়মনসিংহ বিভাগ, রাজনীতি ছাত্রলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক হলেন নোমান

ছাত্রলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক হলেন নোমান


পোস্ট করেছেন: Online Desk 1 | প্রকাশিত হয়েছে: ০৫/১৯/২০১৯ , ১০:১৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ময়মনসিংহ বিভাগ,রাজনীতি


Spread the love

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক হয়েছেন, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার শামস ঈ নোমান। এছাড়া তিনি দীর্ঘ ২৮ বছর পর ডাকসু নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ সমর্থিত প্যাণেল থেকে ছাত্র পরিবহন সম্পাদক নির্বাচিত হয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় এর সমাজকল্যান বিভাগের এই শিক্ষার্থী এর আগে সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্যের দায়িত্ব পালন করেছেন।

বিগত জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক হয়ে,ময়মনসিংহ বিভাগের ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন প্রার্থীর পক্ষে প্রচারনায় অংশ নেন এবং দিক নির্দেশনা প্রদান করেন। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের সময়, বিএনপি-জামাতের সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ডের বিরুদ্ধে রাজপথে স্বক্রিয় ছিলেন। স্কুল জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি শুরু করেন।

প্রতিটা আন্দোলন সংগ্রাম রাজপথে থেকে, জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করে চলেছেন। বৃহত্তর ময়মনসিংহের মেধাবী এই ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন পর্যায় এর মানুষ ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Share

Comments

comments

Close