আজ: ১৮ নভেম্বর, ২০১৯ ইং, সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী, ভোর ৫:১৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, রাজধানী ঢাকা আদাবরে ছাত্রলীগ নেতা হত্যার আসামী সেলিমের বেপারয়া তান্ডব

আদাবরে ছাত্রলীগ নেতা হত্যার আসামী সেলিমের বেপারয়া তান্ডব


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 09/08/2019 , 6:24 pm | বিভাগ: অপরাধ,রাজধানী ঢাকা


Spread the love

রাজধানীর আদাবর থানা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান মশু হত্যার আসামী সেলিম আহমেদ জীবন ওরফে কসাই সেলিম ওরফে বিয়ার সেলিম  ও তার সন্ত্রাসী বাহিনীর নিত্য অত্যাচার এবং বেপরোয়া তাণ্ডবে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী ।

তারা এলাকার নিরীহ জনতার উপর একের পর এক অন্যায় অত্যাচারের ষ্টিম রোলার চালাচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। চিহ্নিত দূধর্ষ সন্ত্রাসী সেলিম আহমেদ জীবন আদাবর  থানাধীন শেখেরটেক  এলাকার শামসু মৃধা ওরফে কসাই শামসুর ছেলে  ।

মাদক বিক্রি,ভুমিদস্যুতা ও অস্ত্র ব্যবসায়ী হিসেবেও ব্যাপক পরিচিতি রয়েছে সন্ত্রাসী সেলিমের । জানা যায় , বিগত ২০১৭ ইং সালের ৩রা সেপ্টেম্বর রোববার রাত সাড়ে ১০টার দিকে শেখেরটেক ১০ নম্বর সড়কে সেলিম বাহিনীর হামলায়  মাথায় ইট ও রডের আঘাতে খুন হন ছাত্রলীগ নেতা মশিউর রহমান মশু। সে সময় নিহত মশিউরের বাবা জুলহাস ব্যাপারী আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে আদাবর থানায় একটি হত্যা মামলা করেন। মামলার  আসামিরা হলেন  সেলিম আহমেদ জীবন  ওরফে কসাই সেলিম ওরফে বিয়ার সেলিম,  মনোয়ার হোসেন জীবন ওরফে লেদু হাসান, মোল্লা স্বপন,  সাগর, সাঈদ ওরফে পিচ্চি সাঈদ, ফরহাদ ও মো. হৃদয়। এ মামলায় আসামীরা গ্রেফতার হয়ে আদালতের মাধ্যমে জামিনে বেড়িয়ে আসে । এরপর থেকেই বিভিন্নভাবে এলাকায় আধিপত্য বিস্তার সহ মাদক,  ছিনতাই ও ভূমি দখলে লিপ্ত হয় । বর্তমানে সেলিম আহমেদ জীবন  ওরফে কসাই সেলিম ওরফে বিয়ার সেলিম তার ভাগ্নে মিরাজ, শরীফ ,  ইরফান, সমীর , রেহান, বিজয় ও জুয়েলের মাধ্যমে এলাকায় ইয়াবার ব্যবসা নিয়ন্ত্রণ করছে বলে অভিযোগ রয়েছে। ইতোপূর্বে র‍্যাবের অভিযানে সেলিমের স্ত্রী লিপি আক্তার বিদেশি মদ ও বিয়ার সহ গ্রেফতার হয়েছিলেন ।

 

ছবিতে মদের বোতল হাতে সেলিম আহমেদ জীবন

 

চিহ্নিত  সন্ত্রাসী ও বহু মামলার আসামী সেলিম গংদেরকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তি প্রদানে পুলিশ সুপার ও র‍্যাব-২ এর  সদয় হস্তক্ষেপ দাবী করেছেন এলাকাবাসী ।

 

Share

Comments

comments

Close