আজ: ৮ এপ্রিল, ২০২০ ইং, বুধবার, ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাবান, ১৪৪১ হিজরী, রাত ৮:২২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, নারী ও শিশু, প্রধান সংবাদ ১৬ আসামির ফাঁসির রায়ে নুসরাতের বড় ভাইয়ের সন্তুষ্টি

১৬ আসামির ফাঁসির রায়ে নুসরাতের বড় ভাইয়ের সন্তুষ্টি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৪/২০১৯ , ১২:০০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,নারী ও শিশু,প্রধান সংবাদ



ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় করা মামলার রায়ে মূল হোতা অধ্যক্ষ সিরাজসহ ১৬ আসামির মৃত্যুদণ্ড প্রদান করা হয়েছে। এ রায় প্রকাশিত হওয়ার পর সন্তুষ্টি প্রকাশ করেছেন নুসরাতের বড় ভাই ও মামলার বাদী মাহমুদুল হাসান নোমান।

ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ সকাল ১১টার কিছুক্ষণ পর রায় ঘোষণা করেন।

সকল আসামি ফাঁসির রায় ঘোষণা করায় নুসরাতের বড় ভাই ও মামলার বাদী মাহমুদুল হাসান নোমান গণমাধ্যমে সন্তুষ্টি প্রকাশ করেছেন, তিনি বলেছেন আমরা ন্যায় বিচার পেয়েছি। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।

৮০৮ পৃষ্ঠার রায়ে বলা হয়, নারীর প্রতি সহিংসতা ও মৃত্যুর ঘটনায় ১৬ আসামির অংশগ্রহণ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাঁদের মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হলো। এছাড়া প্রত্যেক আসামিকে এক লাখ টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়।

নোমান গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন বলেই এত দ্রুত সময়ের মধ্যে রায় দেওয়া সম্ভব হয়েছে। তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাবো রায় যেমনিভাবে দ্রুত সময়ে হচ্ছে, তেমনিভাবে কার্যকরটাও যেন দ্রুত হয়।

Share

Comments

comments

Close