আজ: ১৯ নভেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী, দুপুর ২:৩৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয় কুড়িগ্রামে ধর্ষনের শিকার কলেজ ছাত্রী

কুড়িগ্রামে ধর্ষনের শিকার কলেজ ছাত্রী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/02/2019 , 4:29 pm | বিভাগ: অপরাধ,জাতীয়


Spread the love

কুড়িগ্রামের উলিপুরে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে ভুক্তভোগীর  মা। পরে গত বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে আটক করেছে উলিপুর থানা পুলিশ। শুক্রবার বিকেলে আটককৃতকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। 

থানার অভিযোগে জানা যায়, উলিপুর পৌর এলাকার কাশির খামার গ্রামের জনৈক ছাত্রীর সাথে পার্শ্ববর্তী গুনাইগাছ ইউনিয়নের পুর্ব কালুডাঙ্গা গ্রামের আব্দুল কাইয়ুম আলীর পুত্র নাজমুল হুদা(১৮) দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। নাজমুল হুদা গত ২৩ অক্টোবর ঐ ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুবাদে জোরপুর্বক তাকে ধর্ষণ করে। এরপর সে ছাত্রী তার বাড়িতে এসে অসুস্থ্য হয়ে পড়ে। সে তার বাবা মাকে বিষয়টি অবহিত করলে তার বাবা ছেলের বাবা মাকে জানালে তারা বিষয়টি এড়িয়ে যান। পরে বৃহস্পতিবার রাতে মেয়েটির মা বাদি হয়ে থানায় নাজমুল হুদার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে। এরপর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শুক্রবার বিকেলে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করে। এব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত নাজমুলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে হাসপাতাল থেকে পরীক্ষা করার পর নিশ্চিত হওয়া যাবে।

Share

Comments

comments

Close