আজ: ৫ জুন, ২০২০ ইং, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ শাওয়াল, ১৪৪১ হিজরী, দুপুর ১:৫২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ শাহজাদপুরে ২ স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা, তিন দিনেও গ্রেফতার হয়নি আসামি

শাহজাদপুরে ২ স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা, তিন দিনেও গ্রেফতার হয়নি আসামি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৮/২০১৯ , ৪:১২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ



সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর বাজারের কিরণবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। অভিযুক্ত জ্যোতি শেখ (৫২) গত ৩ দিনেও গ্রেপ্তার না হওয়ায় ওই বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফিরোজা খাতুন জানান,গত সোমবার দুপুরে স্কুল ছুটির পরে বাড়ি ফেরার সময় ২য় ও ৫ম শ্রেণীর দুই ছাত্রীকে ফুচকা ও চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে রামবাড়ি গ্রামের মৃত এতিন শেখের ছেলে জ্যোতি শেখ (৫২) নামের এক ভ্যানচালক তার ভ্যানে তুলে নিয়ে গিয়ে দ্বারিয়াপুর এলাকার ইউডিপিএস অফিসের পাশের গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে।অভিযুক্ত জ্যোতি শেখ পালিয়ে যায়।
তিনি আরো জানান, এতে ওই দুই শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানী ঘটে। ফলে ২য় শ্রেণীর ছাত্রীর বাবা মঙ্গলবার দুপুরে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনার ৪ দিন পার হলেও জ্যোতি শেখকে এখনও গ্রেপ্তার করা হয় নি। এজন্য স্কুলের শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।
এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন, জ্যোতিকে গেপ্তারে সর্বচ্চো চেষ্টা অব্যহত আছে। আশাকরি ২/১ দিনের মধ্যে তাকে গ্রেপ্তারে স্বক্ষম হব।
Share Button

Comments

comments

Close