আজ: ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরী, সকাল ৬:২১
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন সাংবাদিক মনসুর আহমেদের অকাল মৃত্যুতে সিএজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শোক

সাংবাদিক মনসুর আহমেদের অকাল মৃত্যুতে সিএজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শোক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৭/২০১৯ , ৪:১২ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন



সাংবাদিক মনসুর আহমেদের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা(সিএজে) অ্যালামনাই অ্যাসোসিয়েশন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০০৪-০৫ সেশনের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বন্ধু ও সহকর্মী মহলে কবি হিসেবেও বেশ সমাদৃত ছিলেন মেধাবী এই সাংবাদিক।

রবিবার সকালে অ্যাসোসিয়েশনের সভাপতি জনাব শিমুল নজরুল ও সাধারণ সম্পাদক জনাব হামিদ উল্লাহসহ নেতৃবৃন্দ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বলেন, মনসুর আহমেদের রহস্যজনক ও অকাল মৃত্যু অ্যালামনাই পরিবার শোকাহত।

নিজেদের শোকবার্তায় অ্যাসোসিয়েশন জানায়, ‘একজন মেধাবী প্রাক্তনীর এমন অকাল মৃত্যু পুরো যোগাযোগ ও সাংবাদিকতা পরিবারেরই অপূরণীয় ক্ষতি। অ্যালামনাই অ্যাসোসিয়েশন মনসুরের জন্য মাগফেরাত কামনা করছে এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে। বিবৃতিতে নেতৃবৃন্দ মনসুরের মৃত্যু রহস্য উদঘাটন এবং এ বিষয়ে যথাযথ তদন্তের জন্য পুলিশের প্রতি আহ্বান জানাচ্ছে। এছাড়া মনসুরের মৃত্যুর খবর পেয়ে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, তার সহপাঠী ও বিভাগে তার ছোটবড় প্রাক্তন শিক্ষার্থীরা যেভাবে ছুটে গেছেন, এটা জেনে অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে। অ্যালামনাই অ্যাসোসিয়েশন মনসুর আলীর মৃত্যুতে মহান আল্লাহ যেন তার পরিবারকে এই মৃত্যু বেদনা সইবার ক্ষমতা দেন এই কামনা করছে।’

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বিল্ডিংয়ের ৬ তলার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বাংলা ট্রিবিউনের সহ-সম্পাদক মনসুর আহমেদ। বাংলা ট্রিবিউনে যোগদানের পূর্বে তিনি ইত্তেফাক অনলাইনে কর্মরত ছিল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।

Share

Comments

comments

Close