আজ: ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরী, সকাল ৬:২৫
সর্বশেষ সংবাদ
জাতীয়, জেলা সংবাদ সংবাদ প্রকাশের পরদিনই বন্ধ হলো র‍্যাফেল ড্র’য়ের আসর

সংবাদ প্রকাশের পরদিনই বন্ধ হলো র‍্যাফেল ড্র’য়ের আসর


পোস্ট করেছেন: desk news | প্রকাশিত হয়েছে: ১১/২২/২০১৯ , ২:৫১ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,জেলা সংবাদ



মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য বাসার পাশেই রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনার সংবাদ প্রকাশের পর  বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সরজমিনে গিয়ে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ ও প্যান্ডেল সরিয়ে নেয়ার নির্দেশ দেন সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। 

এসময় তিনি মেলা কমিটিকে বলেন,  র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি ও প্যান্ডেল সরিয়ে নেয়ার পাশাপাশি মেলায় যে কোন অশ্লীল কার্যক্রম ও জুয়ার অভিযোগ না পাওয়া যায়।
পরবর্তীতে এ ধরনের অভিযোগ  পেলে তাৎক্ষণিকভাবে মেলা বন্ধ করা হবে বলে মেলা কমিটিকে সতর্ক করেন। পরে মেলা কমিটি র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি সরিয়ে ফেলেন এবং নির্দেশ মেনে চলার সম্মতি জ্ঞাপন করেন।
রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনা হচ্ছে এমন অভিযোগ পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে তা তুলে ধরে ইউ এন ও ঠাকুরগাঁও সদর উপজেলা ফেসবুকে একটি পোষ্ট দেন।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার রুহিয়া আজাদ মেলার উদ্বোধন করা হয়। তার কয়েকদিন পর থেকেই মেলা কমিটি অবৈধভাবে লটারি বাণিজ্য পরিচালনার করেন। এ বিষয়ে আমাদের পত্রিকাসহ বিভিন্ন প্রচার মাধ্যমে সংবাদটি প্রচার হলে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে লটারি বাণিজ্য কার্যক্রম বন্ধ করে দেন।  আর এ অবৈধ কার্যক্রম বন্ধ করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী ও শুশীল সমাজের প্রতিনিধিরা।
Share

Comments

comments

Close