আজ: ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরী, সকাল ৬:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঝিনাইদহে দিন ব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতার সমাপনী

ঝিনাইদহে দিন ব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতার সমাপনী


পোস্ট করেছেন: desk news | প্রকাশিত হয়েছে: ১১/২২/২০১৯ , ৩:২৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ



ঝিনাইদহ সংবাদ ডেস্ক:  ঝিনাইদহে দিন ব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহরের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত হয়। ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দিনব্যাপী এই প্রতিযোগিতায় ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিযোগিতা করে।

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বালক পর্যায়ে চ্যাম্পিয়ন হয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আবরার মাহমুদ নাবিদ, রানার্সআপ হয় কা ননগর মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী শাহেদ শাহরিয়ার অভি, ৩য় হয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সাকিব রায়হান, মেয়েদের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী জুই খাতুন, রানার্সআপ ও ৩য় হয় একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী কুলসুম খাতুন ও জয়ায়রীয়া ফেরদৌস।

Share

Comments

comments

Close