আজ: ৪ জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, দুপুর ১:০৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ শিশুদের খেলা করাকে কেন্দ্র করে ঝিনাইদহে গৃহবধুকে পিটিয়ে আহত

শিশুদের খেলা করাকে কেন্দ্র করে ঝিনাইদহে গৃহবধুকে পিটিয়ে আহত


পোস্ট করেছেন: desk news | প্রকাশিত হয়েছে: ১২/১৫/২০১৯ , ৪:৫১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ



Image result for শিশুদের খেলা করাকে কেন্দ্র করে ঝিনাইদহে গৃহবধুকে পিটিয়ে আহত
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের কোর্টপাড়ায় রেবেকা খাতুন (২৮) নামের এক গৃহবধুকে পিটিয়ে আহত করেছে প্রতিবেশী এক মহিলা। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

আহত রেবেকা খাতুন শহরের কোটপাড়ার বখতিয়ার হোসেনের স্ত্রী। স্থানীয় সূত্রে জানান যায়, শনিবার দুপুরে রেবেকা খাতুন তার ছেলেকে কোচিং থেকে পড়িয়ে বাসায় ফিরছিলো। পতিমধ্যে রেবেকাকে গতিরোধ করে মারধর করে একই পাড়ার জাকির হোসেনের স্ত্রী সাথী।

আহত রেবেকা খাতুন বলেন, আমি একজন অসুস্থ্য মানুষ। গত ২ সপ্তাহ আগে ভারতের ভেলোরে গিয়ে চিকিৎসা নিয়ে এসেছি। আমি ছেলেকে কোচিং থেকে পড়িয়ে বাসায় ফিরছিলাম। পতিমধ্যে আমাকে গতিরোধ করে এবং জাকির হোসেন তার স্ত্রী সাথীকে বলে ইচ্ছামত মার। তখন রেবেকার মাথায় ও বুকে এলোপাতাড়ি মারধর করে। সেসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানায়, গত তিন দিন আগে শিশুদের খেলা করাকে কেন্দ্র করে সাথির সাথে তার কথা কাটাকটি হয়। তারই জের ধরে আজ অতর্কিত ভাবে আমাকে এই অমানষিক নির্যাতন করা হয়। তাই তিনি এঘটনার সঠিক বিচার ও শাস্তির দাবি জানান। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button

Comments

comments

Close