আজ: ৮ এপ্রিল, ২০২০ ইং, বুধবার, ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাবান, ১৪৪১ হিজরী, সকাল ৮:৫৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ দৌলতপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

দৌলতপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/২৬/২০২০ , ১০:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ



কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম ওরফে শহিদ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি শহিদুল ইসলাম শীর্ষ মাদক ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

বুধবার ভোরে দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের মাঠের মধ্যে তোফাজ্জল হোসেনের পান বরজের পাশে এ ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম ওরফে শহিদ দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মানিক আলীর ছেলে। শহিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপরাধের ১৪টি মামলা রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার বাগোয়ান গ্রামের মাঠের মধ্যে একটি পান বরজের পাশে দু’দল মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের পৃথক দুটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share

Comments

comments

Close