আজ: ৮ এপ্রিল, ২০২০ ইং, বুধবার, ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাবান, ১৪৪১ হিজরী, রাত ১০:০৩
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক স্ত্রী রেখে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত স্বামী

স্ত্রী রেখে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত স্বামী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/২২/২০২০ , ১:৩০ অপরাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক



স্ত্রীকে ঘরে রেখে গোপনে প্রেমিকার সঙ্গে ইতালি ঘুরতে গিয়েছিলেন এক ব্যক্তি। আর এতে সেখানেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ওই ব্যক্তি।

জানা যায়, ৩০ বছর বয়সী ওই ব্যক্তি ব্রিটেনের বাসিন্দা। বর্তমানে কোয়ারেন্টাইনে।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ওই ব্যক্তি অসুস্থ হওয়ার পর তার স্ত্রী বুঝতে পারছিলেন না, কীভাবে তার স্বামীর দেহে সংক্রমিত হল করোনার জীবাণু। কেননা স্ত্রীকে তিনি জানিয়েছিলেন, ব্যবসার কাজে ব্রিটেনেরই অন্য এক জায়গায় যাচ্ছেন।

পরবর্তীতে ওই ব্যক্তি শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখে ভয় পেয়ে যান। তাই দেরি না করে ইংল্যান্ডের জনস্বাস্থ্য সংযোগকারীকে পুরো ঘটনা খুলে বলেন। জানান, করোনার আতঙ্কের মধ্যেই ইতালি ভ্রমণে গিয়েছিলেন। সেখানেই তার শরীরে আক্রমণ করে করোনা ভাইরাস।

এদিকে এই ঘটনা জানতে পেরে স্বামীকে চেপে ধরেন তার স্ত্রী। ইতালি যাওয়ার কারণ জানতে চান, এরপরই ওই ব্যক্তি জানাতে বাধ্য হন, প্রেমিকার সঙ্গে ইতালি ঘুরতে গিয়েছিলেন।

চিকিৎসকরা জানিয়েছেন, ওই ব্যক্তির শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।

প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৭ হাজার ২৭ জনে দাঁড়িয়েছে। সেইসঙ্গে মৃতের সংখ্যা ১৩ হাজার ৪৮ জন। প্রতিক্ষণে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত বছরের ডিসেম্বরে উহানেই সর্বপ্রথম করোনা ভাইরাসের আবির্ভাব ঘটে। এরপর এখন পর্যন্ত প্রায় ১৭৫ টির বেশি দেশে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।

Share

Comments

comments

Close