আজ: ২৫ মে, ২০২০ ইং, সোমবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, রাত ১০:৫৮
সর্বশেষ সংবাদ
অপরাধ, রাজধানী ঢাকা রাজধানীর দারুস সালামে স্বামী হাতে স্ত্রী খুনের অভিযোগ

রাজধানীর দারুস সালামে স্বামী হাতে স্ত্রী খুনের অভিযোগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/২৯/২০২০ , ৪:২১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,রাজধানী ঢাকা



রাজধানীর দারুস সালামের বাজারপাড়া এলাকায় স্বামীর হাতে নাদিরা বেগম (৩৭) নামে গৃহবধূ খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী গাউস হোসেনকে আটক করেছে পুলিশ। নিহতের প্রতিবেশীরা জানান, শনিবার রাতে বাজার পাড়া এলাকার শহর আলীর বাড়ির ভাড়াটিয়া গাউসের সঙ্গে তার স্ত্রী নাদিরা ঝগড়া হয়। পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রী কথা কাটাকাটির চলে গভীররাত পর্যন্ত। এক পর্যায়ে গাউস তার স্ত্রী নাদিয়াকে মারধর করে। এতে নাদিয়া অচেতন হয়ে পড়ে।

পরে নাদিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে নাদিয়ার মৃত্যু হয়। দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফদ্দৌলা জানান, গাউসের দ্বিতীয় স্ত্রী নাদিরা। তারা বাজারপাড়া এলাকার ওই বাড়িতে ভাড়া থাকতেন। বাড়ির পাশে গাউস ফলের ব্যবসা করতেন। নিহতের পরিবারের বরাত দিয়ে এসআই আশরাফদ্দৌলা জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে ভারী বস্তু দিয়ে নাদিরার মাথায় আঘাত করেন তার স্বামী গাউস। পরে নাদিরা অচেতন হয়ে পড়লে গাউস নিজেই তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাদিয়া মারা যান।

তিনি জানান, রাতে খবর পেয়ে হাসপাতাল থেকে গাউসকে আটক করা হয়। কী কারণে নাদিয়ার মৃত্যু হয়েছে। তা নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এসআই আশরাফ জানান, রবিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে নাদিয়ার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত করা হচ্ছে।

Share Button

Comments

comments

Close