আজ: ৪ জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, দুপুর ২:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ময়মনসিংহ বিভাগ নেত্রকোনায় সাবেক এমপি রুহির ১৫ লাখ টাকার পিপিই বিতরণ

নেত্রকোনায় সাবেক এমপি রুহির ১৫ লাখ টাকার পিপিই বিতরণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৭/২০২০ , ১২:০০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ময়মনসিংহ বিভাগ



নেত্রকোনা -১ আসনের সাবেক এমপি মোস্তাক আহমেদ রুহির উদ্যোগে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা উপজেলায় ব্যক্তিগত প্রায় ১৫ লাখ টাকার পিপিই বিতরণ বিতরণ করা হয়েছে।
বিদেশ থেকে আমদানি কৃত করোনা শনাক্তের কিট, হ্যান্ড গ্লাভস, মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল থেকে দিন ব্যাপী নেত্রকোনা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিজিবি ক্যাম্প ও সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে সরঞ্জাম হস্তান্তর করা হয়। এ সময় সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমেদ রুহীর পক্ষে এ সকল সরঞ্জাম পৌঁছে দেন রোমান আহমেদ খান।
এ সময় উন্নত মানের পিপিই সামগ্রী হাতে পেয়ে স্বস্তি প্রকাশ করেন, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, বিজিবি অধিনায়ক সাব্বির আহমেদ, সিভিল সার্জন তাজুল ইসলাম, দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানমসহ সকল কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে মোস্তাক আহমেদ রুহী জানান, প্রাথমিক পর্যায়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১ হাজার কিট ও হাসপাতালে কর্মরত সকল ডাক্তারদের জন্য ১ হাজার পিপিই সামগ্রী বিতরণ করা হয়েছে। সামনের দিনে পরিস্থিতি পর্যবেক্ষণ করে আরো কিছু পিপিই আমদানি করার চিন্তা ভাবনা করছেন বলেও জানান তিনি।
এ ছাড়াও ঢাকায় বিভিন্ন হাসপাতালে কর্মরত বেশকয়েকজন চিকিৎসককে পিপিই প্রদান করা হয়েছে। সেই সাথে নেত্রকোনায় ২৪ ঘন্টা নিউজ চ্যানেলে কর্মরত সাংবাদিকদের সুরক্ষায় কিছু পিপিই প্রদানের ব্যবস্থাও করছেন তিনি।

Share Button

Comments

comments

Close