আজ: ৪ জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, বিকাল ৩:০৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সাকিব-শিশিরের ঘরে আসছে নতুন অতিথি

সাকিব-শিশিরের ঘরে আসছে নতুন অতিথি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৭/২০২০ , ১:৪১ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা



 গুঞ্জন শোনা গিয়েছিল আগেই। বলাবলি হচ্ছিল, দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তবে এই খবরের কোন আনুষ্ঠানিক নিশ্চয়তা ছিল না।

চারদিকে যখন করোনাভাইরাস আতঙ্ক, তখন ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের মুহূর্তই এনে দিলেন সাকিব। জানিয়েছেন বাবা হওয়ার সুখবর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিশ্চিত করেছেন, ছোট ভাই অথবা বোন পেতে যাচ্ছেন সাকিব কন্যা আলায়না হাসান অব্রি।

নিজের অফিসিয়াল পেজে অব্রির একটি ছবির মাধ্যমে এ খবর দিয়েছেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বড় বোনের দায়িত্ব।’

এই পোস্টের মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও জন্য অপেক্ষার তর সইছে সাকিবের দ্বিতীয় সন্তানকে দেখার জন্য। তবে ঠিক কবে পৃথিবীয় বুকে আসবে সাকিবের দ্বিতীয় সন্তান- এ বিষয়ে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, গত ৮ মার্চ গালফ ওয়েলের শুভেচ্ছাদূত হিসেবে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে বসে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মধ্যকার জমজমাট ম্যাচ দেখেছিলেন সাকিব। এরপর ফেরেন দেশে, বেশ কিছুদিন কাটান নিজের জন্মস্থান মাগুরায়।

পরে গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। যেখানে রয়েছে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কিন্তু যুক্তরাষ্ট্র গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাকিব, থাকতে হয়েছে আইসোলেশনে।

বিশ্ব স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মোতাবেক শিশির-আলায়নাদের থেকে কাছের দুরত্বেই একটি হোটেলে নিজেকে ১৪ দিনের সেলফ আইসোলেশনে রেখেছিলেন সাকিব। যা শেষ হয়েছে ৩ এপ্রিল। এর মধ্যে তিনি কোন ধরনের অসুস্থতা অনুভব করেননি। ফলে কোন ঝামেলা ছাড়াই ফিরতে পেরেছেন স্ত্রী-সন্তানের কাছে।

Share Button

Comments

comments

Close