আজ: ২৫ মে, ২০২০ ইং, সোমবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, রাত ১১:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ বিনামূল্যের সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ

বিনামূল্যের সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/২২/২০২০ , ১২:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ



জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও :  বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গরীব অসহায় কর্মহীন মানুষ চরম খাদ্য সংকটে রয়েছেন ।লকডাউন হয়েছে জেলা,উপজেলা ও গ্রাম অঞ্চল গুলো । দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো পাশে বিনামূল্যের  সবজি বাজার নিয়ে দাঁড়িয়েছে  ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুর দুইটার পর প্রায় তিন ঘন্টা ঠাকুরগাঁও পৌর এলাকার বসিরপাড়া,সরকারপাড়া, গোয়ালপাড়া, হাজীপাড়া, ইসলাম বাগ ও তেলিপাড়ায়  এই ব্যতিক্রমী ফ্রি সবজি বাজার  কার্যক্রম চালানো হয়।
এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক বলেন , ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর আগেও ১ম ধাপে মাস্ক ,সাবান,লিফলেট ও ২য় ধাপে চাল,ডাল,আলু,তেল বিতরণ করি, এবার ৩য় ধাপে ফ্রি সবজি বাজারে মোট ১৮৪৪কেজি বেগুন, টমেটো, লাউ, করলা, মিষ্টি কুমড়া,পুঁইশাক,ডাটা শাক, মরিচ সহ নানা ধরনের সবজি মিনি ট্রাকে করে গরিব অসহায় মানুষগুলোর মাঝে বিতরণ করছি ।আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি সম্পন্ন করেছি,পাশাপাশি মানুষকে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি।
পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সবুজ বলেন,সারা দেশে করোনা দুর্যোগ মোকাবেলায় ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে।আমাদের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
Share Button

Comments

comments

Close